মণিপুরে দুই মহিলাকে বিবস্ত্র করে ঘোরানো, গণধর্ষণের ঘটনা সহ চলমান জাতিদাঙ্গা নিয়ে ভারত জোড়ো অভিযান (পশ্চিমবঙ্গের) পক্ষ থেকে আজ মণিপুর ভবনের সামনে তীব্র বিক্ষোভ কর্মসূচি

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

২৮ জুলাই ২০২৩: সম্প্রতি মণিপুরে দুই মহিলাকে বিবস্ত্র করে ঘোরানো এবং গণধর্ষণের ঘটনা-সহ চলমান জাতিদাঙ্গা নিয়ে ভারত জোড়ো অভিযান (পশ্চিমবঙ্গের) পক্ষ থেকে আজ বেলা ৩টে থেকে মণিপুর ভবনের সামনে তীব্র বিক্ষোভ কর্মসূচি সংগঠিত হয়।

প্রায় ১০০ জনের এই জমায়েতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বিলম্বিত প্রতিক্রিয়ার তীব্র নিন্দা করে ভারত জোড়ো অভিযান। সঙ্গে আওয়াজ তোলা হয় ‘বিজেপি সরকার, আর নেই দরকার’। কেন্দ্রীয় সরকারের অপদার্থতার তীব্র নিন্দা জানিয়ে ভারত জোড়ো অভিযানের জাতীয় পরিষদ সদস্য বর্ণালী মুখোপাধ্যায় বলেন, ‘এই মুহূর্তে মণিপুরের দাঙ্গা এবং তাকে কেন্দ্র করে হাঙ্গামা বাধানোর চেষ্টা নরেন্দ্র মোদী করছেন, তা এই মুহূর্তে আটকে গেলেও এর পর কী হবে আমরা জানি না। অতএব আজ ভারত জোড়ো অভিযান ও বিভিন্ন গণ সংগঠন রাস্তায় দাঁড়িয়ে মণিপুরের ডবল ইঞ্জিন সরকারের মুখ্যমন্ত্রীর পদত্যাগ দাবি করছে। মোদী এবং অমিত শাহকে হারাতে আমরা বদ্ধপরিকর’।

এছাড়াও বিক্ষোভ কর্মসূচিতে বক্তব্য রাখেন স্বরাজ ইন্ডিয়া পশ্চিমবঙ্গের সাধারণ সম্পাদক রাম বচ্চন, পিডিএস নেতা সমীর পূততুণ্ড-সহ অন্যান্য গণসংগঠনের একাধিক নেতৃত্ব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *