মহিলাদের স্বার্থে চালু হবে ‘পিঙ্ক মোবাইল পেট্রোলিং ভ্যান’- দূর্গা পুজো নিয়ে বিশেষ বৈঠকের পর জানালেন পুলিশ কমিশনার সি সুধাকর

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

শিলিগুড়ি : শিলিগুড়িতে দীনবন্ধু মঞ্চে পুজো নিয়ে এক বৈঠক করলেন শিলিগুড়ি পুলিশ কমিশনার সি সুধাকর। এদিন তিনি জানান আমরা এবার পুজোর সময় চেষ্টা করছি যাতে মানুষ নিশ্চিন্তে পূজো দেখতে পারে। আমরা সেই উদ্দেশ্য নিয়ে মোবাইল পেট্রোলিন ভ্যানের সূচনা করব। তিনি আরো জানান যেকোনো বিপদ হলেই মহিলারা আমাদের খবর দিতে পারবে। আমরা তার জন্য এক বিশেষ ধরনের ব্যবস্থা নেব। পুজো আসতে আর বেশি দেরি নেই, আর জি করের কর ঘটনা নিয়ে রাজ্যের মানুষ প্রচন্ডভাবে চিন্তিত, অনেক বাবা-মা ই আছেন যাদের ছোট ছোট মেয়ে আছে, এবং পুজো আসলেই অভিভাবকেরা এইসব বিষয় নিয়ে প্রচন্ডভাবে চিন্তা করতে থাকেন। এই বছর আরজিকর ঘটনা সেই চিন্তাকে আরো বাড়িয়ে দিয়েছে। তাই আমরা শিলিগুড়ি এবং তার আশেপাশের এলাকা ঘিরে কড়া নিরাপত্তার ব্যবস্থা শুরু করব। এটা পুজোর পরেও থাকবে।

মহিলাদের কোন সমস্যা হলেই এই পুলিশ পেট্রোলিন ভ্যান তাদের পাশে গিয়ে দাঁড়াবে। এতে সমস্যা অনেকটাই কমবে বলে আশাবাদী কমিশনার সি সুধাকরও । তিনি আরো জানান শুধু মহিলাই নয় পুরুষদের পাশে ও আমরা আছি। মোটকথা শিলিগুড়িবাসীকে পুজোর আগে আমরা আনন্দ ফিরিয়ে দিতে চাই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *