যুবক ভরা বাজারে পকেট থেকে মোবাইল চুরি করে চম্পট দিল উত্তরপাড়ায় , সিসিটিভিতে দেখা গেল সবটাই

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : গোটা রাজ্য থেকেই আসছে খবর। সেই সঙ্গে হুগলি থেকে যেন একটু বেশিই। সম্প্রতি উত্তরপাড়া থানা এলাকায় বিগত কয়েকদিনে লাগাতার চুরি, ছিনতাইয়ের ঘটনায় বেড়েছে উদ্বেগ। বেশ কয়েকটি ঘটনয়া কয়েকজন দুষ্কৃতীকে চিহ্নিত করে গ্রেফতারও করেছে পুলিশ। তারপরেও চুরি-ছিনতাইয়ের ঘটনা বন্ধ হচ্ছে কোথায়? আসছে অভিযোগ। এরইমধ্যে মঙ্গলবার সন্ধ্যাবেলা উত্তরপাড়ার মাখলা বাজারে বাজার করতে এসেছিলেন স্থায়ীন ব্যবসায়ী ভুবন মণ্ডল। কিন্তু কে জানত পথেই তাঁর জন্য অপেক্ষা করছে বড় বিপদ।

ভুবনবাবু জানাচ্ছেন, যে সময় তিনি বাজার করছিলেন সেই সময় জামার পকেটে রাখা ছিল তাঁর ফোন। বাজার করার ফোনের দিকে খেয়াল ছিল না। আর ঠিক তখনই ২০-২২ বছরের একটি যুবক তাঁর পাশে এসে দাঁড়ায়। তাঁর অন্যমনস্কতার সুযোগ নিয়ে সেই যুবকই পকেট থেকে মোবাইলটি নিয়ে পালায় বলে অভিযোগ। সেই ঘটনার সিসিটিভি ফুটেজ সামনে আসতেই তা নিয়ে ব্যাপক শোরগোল শুরু হয় ।

সিসিটিভি ফুটেজে দেখা যায় , একটি দোকানের সামনে এসে দাঁড়াল ওই যুবকটি। সেই সময় দোকানে ছিলেন আর তিন থেকে চারজন। তখনই আচমকা ওই ব্যবসায়ীর অসতর্কতার সুযোগে মোবাইলটি পকেট থেকে বের করে নিয়ে চলে যায়। ভরা বাজারে যুবকের এই কাণ্ড দেখে হতবাক কলেই। প্রশ্নের মুখে এলাকার নিরাপত্তা ব্যবস্থাও।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *