রক্তাক্ত দেহ পড়ে আবাসনের নীচে, ক্রমশই গভীর রহস্য জোরালো হচ্ছে বিশ্ববিদ্যালয়ের ছাত্রের মৃত্যুতে

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : সরকারি আবাসনের নীচে উদ্ধার হল বিশ্ববিদ্যালয়ের ছাত্রের রক্তাক্ত মৃতদেহ। সল্টলেকের এফএফ ব্লকে সেচ আবাসনের ঘটনা। প্রাথমিক অনুমান, ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছেন বছর ২০-র ওই ছাত্র। খবর পেয়ে ঘটনাস্থলে যায় বিধাননগর দক্ষিণ থানার পুলিশ। তড়িঘড়ি উদ্ধার করে নিয়ে যাওয়া হয় স্থানীয় হাসপাতালে। চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। আত্মহত্যা নাকি এই ঘটনার পিছনে রয়েছে অন্য কোনও রহস্য, তদন্ত বিধাননগর দক্ষিণ থানার পুলিশ।

পুলিশ সূত্রে খবর, শুক্রবার রাতে বিধাননগর দক্ষিণ থানায় খবর যায়, সল্টলেক এফএফ ব্লকে সেচ আবাসনের বহুতলের নীচে রক্তাক্ত অবস্থায় পড়েছিল রয়েছে এক যুবক। এরপরই পুলিশ গিয়ে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন। মৃতের নাম গৌরব দত্ত(২০)।

এদিকে জানা গেছে গৌরব নিউটাউনের বেসরকারি বিশ্ববিদ্যালয়ের ছাত্র। তদন্তে নেমে পুলিশ জানতে পারে বিশ্ববিদ্যালয়ের বন্ধুদের সঙ্গে কোনও বিষয়ে ঝামেলা হয় গৌরবের। এছাড়া কোনও মহিলার সঙ্গে প্রেমের সম্পর্ক নিয়েও অস্বস্তির মধ্যে ছিল গৌরব, এমন তথ্যও এসেছে পুলিশের হাতে। তবে কীভাবে মৃত্যু তা এখনও স্পষ্ট নয়। অবশেষে তদন্ত শুরু করেছে বিধাননগর দক্ষিণ থানার পুলিশও ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *