লক্ষ টাকার সোনার গয়না নিয়ে স্বামীর ঘর ছেড়ে নতুন বউয়ের চম্পট প্রেমের টানে !

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : সবেমাত্র ৪৫ দিন বিয়ে হয়েছে। সবকিছুই চলছিল ঠিকঠাক ভাবেই। একদিন হঠাৎ করে ঘুম থেকে উঠে পাশে স্ত্রীকে দেখতে না পেয়ে ভেবেছিলেন স্ত্রী হয়ত আগেই উঠে পড়েছে। কিন্তু গোটা বাড়ি তন্ন তন্ন করে খুঁজে কোথাও স্ত্রীকে না পেয়ে স্বামীর তখন রীতিমত দিশাহীন অবস্থা! কী করবেন এমনকি কিছুই ভেবে উঠতে পারছিলেন না। এমন সময় হঠাৎ করেই চোখ কপালে ওঠে আলমারির দিকে চোখ পড়তেই। আলমারি সম্পূর্ণ খোলা। সোনা-দানা সব উধাও হয়ে গেছে। এমনকি নগদ ২০ হাজার টাকাও খোয়া গিয়েছে। ঘটনাটি ঘটেছে বিহারের রাজধানী শহর পাটনাতে । এরপরই তড়িঘড়ি অসহায় স্বামী পুলিশের দ্বারস্থ হন। ২৭ এপ্রিল তাদের দুজনের বিয়ে হয় বলে ওই যুবক জানিয়েছেন।

পরে জানা যায়, তার সদ্যবিবাহিত স্ত্রী গয়না টাকা নিয়ে স্বামীর ঘর ছেড়ে পালিয়েছে প্রাক্তন প্রেমিকের সঙ্গে সুখের সংসার করবে বলে। তাহলে কেন বিয়ে করল ? একটি সর্বভারতীয় সংবাদ মাধ্যমের প্রতিবেদন অনুসারে জানা গিয়েছে বছর ২০ এর যুবতীর এক যুবকের সঙ্গে সম্পর্ক ছিল বিয়ের অনেক আগে থেকেই । কিন্তু বাঁধ সাধে তার পরিবার। পরিবারের দেখা পাত্রকে বিয়ে করলেও ফোনে প্রেমালাপ চলত নিয়মিত ভাবেই। তার পরেই দুজন মিলে মাস্টার প্ল্যান আঁটেন সুখের সংসার করার তাগিদে। সেই মত রাত্রে যখন স্বামী ঘুমে মগ্ন ঠিক তখনই স্ত্রী আলমারির চাবি খুলে নগদ টাকা সহ সোনা দানা নিয়ে চম্পট দেয় । বাইরেই তখন অপেক্ষা করছিল প্রাক্তন প্রেমিক।

এদিকে স্বামীও রীতিমত ভেঙ্গে পড়েছেন সোনা-দানা বউকে খুইয়ে। তিনি বলেন, বিয়ে হয়েছে “মাত্র ৪৫ দিন যদি এই ওর মনে ছিল তাহলে কেন আমাকে বিয়ে করল? এখন আমি আত্মীয়, বন্ধু বান্ধবদের কী জবাব দেব”! স্বামীর অভিযোগের ভিত্তিতে পুলিশ স্ত্রী’র বিরুদ্ধে একটি মামলা দায়ের করেছে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *