লরির জোর ধাক্কা বাস ও এসইউভিতে, দুই দুর্ঘটনায় ১২ জনের মৃত্যু হল মহারাষ্ট্রে, আহত ২০ জন

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : ফের মহারাষ্ট্রে প্রাণহানির ঘটনা ঘটল ভয়াবহ পথ দুর্ঘটনার জেরে। সে রাজ্যে দুটি দুর্ঘটনা ঘটে মাত্র কয়েক ঘণ্টার ব্যবধানে। বাস ও লরির মুখোমুখি সংঘর্ষের জেরে প্রাণ হারিয়েছেন ৭ জন। ১৩ জন গুরুতর আহত হয়েছেন। মঙ্গলবার সকালে এই দুর্ঘটনা ঘটে মহারাষ্ট্রের নাগপুর-পুণে হাইওয়েতে। হাইওয়ের উপর এই ভয়াবহ দুর্ঘটনা ঘটে মহারাষ্ট্রের বুলধানা জেলায় । খবর পেয়েই ঘটনাস্থলে আসে পুলিশ এবং উদ্ধারকারী দলের সদস্যরা। তাঁরা এসে উদ্ধার কাজ শুরু করে। অপর এক দুর্ঘটনা ঘটে সোমবার রাত সাড়ে ১১টা নাগাদ। মহারাষ্ট্রের অমরাবতী জেলায় সেই দুর্ঘটনায় একটি এসইউভি-কে ধাক্কা মারে একটি লরি। যার জেরে সেখানে ৫ জনের মৃত্যু হয়েছে। ৭ জন আহত হয়েছেন।

নাগপুর-পুণে হাইওয়েতে দুর্ঘটনার কবলে পড়া বাসটি পুণে থেকে মাহেকার যাচ্ছিল। হাইওয়ে দিয়ে যাওয়ার সময় একটি লরি সামনে থেকে ধাক্কা মারে বাসে। এর জেরে দুটি গাড়িরই ব্যাপক ক্ষতি হয়েছে। এর থেকেই বোঝা যাচ্ছে, দুর্ঘটনার সময় দুটি গাড়িই প্রচণ্ড গতিতে যাচ্ছিল। এই ধাক্কার জেরে বাসের জানলার কাচ গিয়েছে ভেঙে, যাত্রী আসন গিয়েছে দুমড়ে মুচড়ে। দুর্ঘটনার পর স্থানীয়রা উদ্ধার কাজ শুরু করে। খবর পেয়ে পুলিশও আসে ঘটনাস্থলে। আহতদের উদ্ধার করে নিকটবর্তী সরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। মৃতদের দেহও ময়নাতদন্তের জন্য হাসপাতালে নিয়ে যাওয়া হয় । পুলিশ ঘটনার তদন্ত শুরু করে।

অপর দিকে মহারাষ্ট্রের অমরবতী জেলায় সোমবার রাতে একটি লরি ধাক্কা মারে এসইউভি গাড়িতে। এই দুর্ঘটনা ঘটে অমরবতী জেলার দারয়াপুর থেকে আনজাগাঁও যাওয়ার রাস্তায়। খাল্লার থানার অধীনস্ত এলাকার এই দুর্ঘটনায় মৃতদের অধিকাংশই একই পরিবারের সদস্য। ওই পরিবারটি এসইউভি করে একটি অনুষ্ঠান বাড়ি থেকে ফিরছিলেন। দুর্ঘটনা ঘটে সে সময়ই । এর জেরে মৃত্যু হয়৫ জনের । গুরুতর আহত অবস্থায় ৭ জন হাসপাতালে চিকিৎসাধীন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *