শিলিগুড়ি মিলন পল্লীতে উদ্ধার হল নার্সের ঝুলন্ত দেহ, গোটা এলাকায় ছড়ালো ব্যাপক উত্তেজনা

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

শিলিগুড়ি : গভীর রাতে শিলিগুড়িতে উদ্ধার হল এক নার্সের ঝুলন্ত দেহ। মর্মান্তিক ঘটনাটি ঘটেছে শিলিগুড়ির ২৫ নম্বর ওয়ার্ডের মিলন পল্লীতে। প্রথমে একজন নার্সকে ঝুলন্ত অবস্থায় দেখতে পাওয়া যায়। ওই এলাকার কাউন্সিলর তপন সাহা জানান এই ঘটনাটির জন্য বহিরাগত কারোর হাত আছে। ওই বাড়িতে বহুদিন ধরে অনেকে একসাথে বসবাস করতেন। বহু নার্স আসা যাওয়াও করতেন। যে নার্স এর মৃতদেহ উদ্ধার করা হয়েছে সে খুব সম্ভবত পাহাড়ের বাসিন্দা, সে কি করতে আত্মহত্যা করেছে, না তাকে আত্মহত্যা করতে বাধ্য করা হয়েছে সেটা খতিয়ে দেখতে পুলিশ তদন্তও শুরু করেছে।

এদিকে এলাকার মানুষও এই ঘটনা নিয়ে প্রচন্ডভাবে ক্ষুব্ধ। তারা জানিয়েছেন বহুদিন ধরে ওই বাড়িতে বহিরাগত বহু লোকের আসা যাওয়া ছিল, বাড়ির মালিক শুধুমাত্র টাকা নেওয়া ছাড়া আর অন্য কিছু চিন্তাই করেন নি। কেউ ভাড়া নিতে আসলে তাদের কাছ থেকে যে বৈধ কাগজপত্র নিতে হবে সেই সম্পর্কে কোন দায়িত্ব ছিল না। সব বাইরের লোক এসে থাকতো।

কাউন্সিলর আরও জানান এই ঘটনার জন্য বাড়ির মালিকই হলো একমাত্র দায়ী।। তার চরম দায়িত্ব জ্ঞানহীনতার জন্য এই ধরনের অপ্রীতিকর ঘটনা ঘটে গেল। পুলিশ অবশেষে তদন্ত শুরু করেছে, মৃত নার্সের নাম জানা যায়নি। তবে তিনি যে পাহাড়ের বাসিন্দা এটা জানতে পেরেছে পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *