ঝাড়গ্রামে ব্যাংকের গ্রাহকেরা মারখেলেন খোদ ব্যাংক ম্যানেজারের হাতেই

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : চিলকিগড়ে পাঞ্জাব ন্যাশনাল ব্যাংকে টাকা তুলতে গিয়ে ব্যাঙ্ক ম্যানেজারেরই মারধর ও হুমকির মুখে পড়লেন স্ব-সহায়ক দলের কর্মীরা। চিলকিগড়ের রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্কে লোনের টাকা তুলতে গিয়েছিলেন ‘সোনামুখি সহায়ক দলে’র মহিলারা দুপুর ১২টা নাগাদ।

এদিন ব্যাঙ্কের চেকে সই করে কাগজ জমা দেন ২ লক্ষ ৫২ হাজার টাকা তোলার জন্য।কিন্তু ব্যাঙ্ক কর্তৃপক্ষ তাঁদের বসে অপেক্ষা করতে বলেন। কিন্তু সে বসা কি আর যে সে বসা! বিকেল সাড়ে পাঁচটা গড়িয়ে গেলেও পাওয়া যায়নি কোনো লোনের টাকা । সন্ধ্যা হওয়ার উপক্রম হলে ফের ব্যাঙ্ক ম্যানেজারের সঙ্গে কথা বলতে যায় স্ব-সহায়ক দলের কর্মীরা। তখনই স্ব-সহায়ক দলের সম্পাদিকা ছায়ারানী মাহাতো অভিযোগ করেন দলের এক সদস্যার ছেলেকে জামার কলার ধরে দেওয়ালে গলা টিপে রাখার।

ছায়ারানী বলেন আরও বলেন ,‘ ব্যাঙ্ক ম্যানেজার টাকা না দিয়ে সদস্যার ছেলেকে মারধর করে গলা টিপে ধরে রাখে । এমনকি আমাদেরকেও তালা লাগিয়ে দেওয়া হয় ব্যাঙ্কের মধ্যে ঢুকিয়ে। তারপর পুলিশে খবর দেওয়া হলে তার কিছুক্ষণ আগে আমাদের টাকা মিটিয়ে দেয় এবং তালা খুলে দেয়।’ কিন্তু ব্যাঙ্কের হক টাকা তোলার জন্য মার খেতে হবে কেন এই নিয়ে প্রশ্ন তুলছেন স্ব-সহায়ক দলের মহিলারাও

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *