শিলিগুড়ি পুর নিগমেরর প্রাক্তন কাউন্সিলর স্বর্গীয় কৃষ্ণ চন্দ্র পালের ৫ম বর্ষ মৃত্যু বার্ষিকীতে বিনম্র শ্রদ্ধার্ঘ্য নিবেদন মেয়র গৌতম দেবের

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

শিলিগুড়ি : শিলিগুড়ি পুর নিগমের ২৩ নং ওয়ার্ডের প্রাক্তন কাউন্সিলর স্বর্গীয় কৃষ্ণ চন্দ্র পালের ৫ম বর্ষ মৃত্যু বার্ষিকীতে বিনম্র শ্রদ্ধার্ঘ্য নিবেদন করলেন মেয়র গৌতম দেব। এদিন তিনি প্রয়াত কাউন্সিলর কৃষ্ণ পালের মূর্তিতে মালা দিয়ে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করলেন। তার সাথে উপস্থিত ছিলেন শিলিগুড়ি পুরসভার সমস্ত এম এমআইসি এবং কাউন্সিলরেরা। এছাড়াও উপস্থিত ছিলেন ডেপুটি মেয়র রঞ্জন সরকার এবং চেয়ারম্যান প্রতুল চক্রবর্তী।

এদিন মেয়র জানান কৃষ্ণ পাল এখনো আমাদের কাছে আমাদের পাশেই আছেন, তার কাউন্সিলর হওয়ার সময় তার কাজ উল্লেখযোগ্য ছিল। ওয়ার্ড এর বিভিন্ন উন্নয়নমূলক কাজকর্মের ব্যাপারে তার নেওয়া সুদূরপ্রসারী ভূমিকা আমাদের তাকে মনে করিয়ে দেয়। তার আরেকটা ভালো গুন ছিল তিনি ছিলেন ভালো বক্তা, নির্বাচনের আগে তার বক্তব্য শিলিগুড়িতে বহু মানুষের কাছে প্রশংসা অর্জন করেছিল। আজ কৃষ্ণ পাল আমাদের মধ্যে নেই, কিন্তু তিনি তার কাজের মধ্যে দিয়ে এবং তার জনপ্রিয়তার মধ্য দিয়ে আমাদের মধ্যে বেঁচে থাকবেন। তার ওয়ার্ড ২৩ নম্বর কে তিনি নিজে হাতের তালুর মধ্যেও রাখতেন, এবং চিনতেন। কিভাবে ওয়ার্ড এর উন্নতি হয় সেটা তিনি ভালোভাবে জানতেন। আজকের দিনটা আমাদের কাছে বিষাদের দিন। ভালো থাকুন এইটুকুই কামনা করি ঈশ্বরের কাছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *