শিলিগুড়ি পুর নিগমের পক্ষ থেকে সংবর্ধনা প্রদান করা হলো বেঙ্গালুরুর রমন রিসার্চ ইনস্টিটিউটে গবেষণায় সুযোগ পাওয়া শিলিগুড়ির মেধাবী ছাত্রী বনমিতা সরকার কে

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

শিলিগুড়ি : শিলিগুড়ি পুর নিগমের পক্ষ থেকে সংবর্ধনা প্রদান করা হলো বেঙ্গালুরুর রমন রিসার্চ ইনস্টিটিউটে গবেষণায় সুযোগ পাওয়া শিলিগুড়ির ৩০ নং ওয়ার্ডের মেধাবী ছাত্রী বনমিতা সরকার কে । আর শিলিগুড়ি পুরো নিগমের এই সংবর্ধনা প্রদান করে মেয়র গৌতম দেব জানান আমরা সবাইকে উৎসাহ দিতে তৈরি, কেউ যদি শিলিগুড়ির নাম বাইরে প্রচার করে তাপ এবং তার একাকার কৃতিত্বে তবে পুরো নিগম তার পাশে থাকবে। ভবিষ্যতে ওনার যদি কোন কিছুর প্রয়োজন হয় শিলিগুড়ি পুরোনেকুমার পক্ষ থেকে আর্থিক সাহায্য করা হবে। উনি যদি আমাদের জানান উনার কি কি প্রয়োজন আছে ভবিষ্যতে উনার কাজকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য, তবে সেই ভাবে আমরা উনাকে সাহায্য করতে পারি বলেও জানান মেয়র গৌতম দেব।

এছাড়া ডেপুটি মেয়র রঞ্জন সরকার জানান উনি শিলিগুড়িতে গর্বিত করেছেন তাই আমাদের উচিত ওনার পাশে গিয়ে দাঁড়ানো। কারণ এই ধরনের কাজ করতে গেলে প্রচুর অর্থের প্রয়োজন হয়, উনি কি ধরনের সাহায্য চান যে সেটা যদি আমাদের জানান তবে সেই ভাবেই আমরা আপনাকে সাহায্য করবো। এই দিন এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শিলিগুড়ি পুরো নিগমের অন্যান্য কাউন্সিলর এবং এমএমআইসিরা। মেয়র গৌতম দেব জানান এক অনন্য কৃতিত্ব, এই কৃতিত্ব শুধুমাত্র উনারই উনি শিলিগুড়িতে গর্বিত করেছেন, এবং শিলিগুড়ির নাম বিশ্বের দরবারে প্রতিষ্ঠিত করেছেন তাই আমরা ওনার পাশে আছি। ও একজন কৃতি ছাত্রী এবং শিলিগুড়ির আগামীদিনে ভবিষ্যৎ তাই এই ভবিষ্যৎকে যাতে যত্ন করে রাখা যায় সে চিন্তা শিলিগুড়ি পুরনিগ্রাম করবে বলে জানান মেয়র গৌতম দেব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *