সন্দীপ ঘনিষ্ঠ বিরূপাক্ষ বিশ্বাস এবার সিবিআই স্ক্যানারে , সিজিওতে হাজিরা সাত সকালেই , প্রশ্ন উঠছে গ্রেফতারের সম্ভাবনা নিয়েও

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : আরজি কর কাণ্ডে বড় পদক্ষেপ। বর্ধমান মেডিক্যালের প্রাক্তন চিকিৎসক বিরূপাক্ষ বিশ্বাসকে তলব করল সিবিআই। আজ শনিবার সকাল ৯টা বেজে ৫৫ মিনিটে সিজিও কমপ্লেক্সে আসেন তিনি। আরজি করে তরুণী চিকিৎসক ধর্ষণ ও খুনের ঘটনায় বারে বারে উঠে এসেছে বিরূপাক্ষ বিশ্বাসের নাম। সেমিনার হলে ভাইরাল হওয়া সেদিনের ভিডিওতেও দেখা গিয়েছিল তাকে। একই সঙ্গে ‘থ্রেট কালচারের’ সঙ্গেও নাম জড়িয়েছে বিরূপাক্ষর। এবার তাকে তলব করল কেন্দ্রীয় এজেন্সি।

আরজি কাণ্ডে বহিষ্কৃত চিকিৎসক বিরূপাক্ষ বিশ্বাসকে এবার তলব করল সিবিআই। অভিযোগ, আরজি কর মেডিক্যাল কলেজের প্রাক্তন অধ্যক্ষ সন্দীপ ঘোষের ‘ঘনিষ্ঠ’ তিনি । বিরূপাক্ষের বিরুদ্ধে মেডিক্যাল কলেজে ‘দাদাগিরি’র অভিযোগ উঠেছে। পাশাপাশি, আরজি কর-কাণ্ডের পর ঘটনাস্থলে বহিষ্কৃত চিকিৎসক অভীক দে’র উপস্থিতি নিয়েও একাধিক প্রশ্ন সামনে আসে। এবার সেই সব বিষয়ে জানতে তলব করা হয় বিরূপাক্ষকে। তার বিরুদ্ধে মেডিকেলে পড়ার সুযোগ করিয়ে দেওয়ার নাম করে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নেওয়ারও অভিযোগ সামনে আসে।

বর্ধমান মেডিক্যালের চিকিৎসক হয়েও খুনের দিন তিনি কী করছিলেন আরজি কর হাসপাতালে জানতে চাইবে সিবিআই। সিবিআই সূত্রে জানা গিয়েছে, মূলত ধর্ষণ-খুনের ঘটনায় তলব করা হয়েছে বিরূপাক্ষকে। ৯ অগাস্ট তরুণী চিকিৎসক খুনের দিন সেমিনার রুমে ছিলেন তিনি। সেখানে কেন গিয়েছিলেন? কী করছিলেন? তাও জানতে চাওয়া হবে তার কাছ থেকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *