সুগার লেভেল ক্রমশ ওঠা-নামা করছে, কেজরীবালের সাড়ে ৪ কেজি ওজন কমেছে জেল যাত্রা হতেই!

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : জেলে একদম ভাল নেই মুখ্যমন্ত্রী! জেলে যেতেই অসুস্থ হয়ে পড়লেন অরবিন্দ কেজরীবাল । এদিকে দলীয় সূত্রে খবর, ২১ মার্চের গ্রেফতারির পর মুখ্যমন্ত্রী কেজরীবালের সাড়ে ৪ কেজি ওজন কমে গিয়েছে। মুখ্যমন্ত্রীর এই শারীরিক অবস্থা নিয়ে সুর চড়াতে পারে আম আদমি পার্টি। যদিও, তিহাড় জেল কর্তৃপক্ষের দাবি, জেলে দিব্যি রয়েছেন কেজরীবাল। কোনও শারীরিক অসুস্থতার কথাও জানাননি জেলের চিকিৎসকরাও।

আবগারি নীতি দুর্নীতি মামলায় গত ২১ মার্চ দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরীবালকে গ্রেফতার করে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট। চলতি সপ্তাহেই তাঁকে বিচারবিভাগীয় হেফাজতে পাঠানো হয়। সোমবার থেকে দিল্লির তিহাড় জেলে রয়েছেন কেজরীবাল। আপাতত ১৫ এপ্রিল অবধি ১৪ বাই ৮ ফুটের সেলেই কাটাতে হবে দিল্লির মুখ্যমন্ত্রীকে।

তিহাড়ের ২ নম্বর জেলে রয়েছেন কেজরীবাল। জানা গিয়েছে, বিগত কয়েকদিন ধরেই সুগার লেভেল ওঠানামা করছে মুখ্যমন্ত্রীর। মাঝে একদিন তা ৫০-র নীচে নেমে যায়। সেই কারণে সর্বদা চোখে চোখে রাখা হচ্ছে কেজরীবালকে। নিয়মিত ওষুধ দেওয়া হচ্ছে। জেলের ভিতরেই তাঁকে ব্লাডসুগার মনিটর করার জন্য মেশিন দেওয়া হয়েছে। সঙ্গে রাখতে দেওয়া হয়েছে লজেন্স-টফিও। জেলে থাকলেও, বাড়ির খাবারই খাচ্ছেন কেজরীবাল। দু’বেলাই তাঁর জন্য বাড়ি থেকে খাবার রান্না করে পাঠানো হচ্ছে। জেল আধিকারিকরা কেজরীবালের সেলের কাছেই একটি কুইক রেসপন্স টিমও রাখা হয়েছে। মঙ্গলবারই অরবিন্দ কেজরীবাল ভিডিয়ো কনফারেন্সের মাধ্যমে স্ত্রী সুনীতার সঙ্গে কথা বলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *