হাই কমিটির বৈঠকে আলোচনা শহরের পার্কিং নিয়েও , শুরু সমীক্ষা

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : হকার ইস্যু নিয়ে হাই কমিটির বৈঠক। সেই বৈঠকেই আবার উঠল শহরের বেআইনি পার্কিং প্রসঙ্গও। হাইকমিটির বৈঠকে শহরের বেআইনি পার্কিং নিয়েও বেশ কিছু সিদ্ধান্ত হয়েছে। কলকাতার মেয়র ফিরহাদ হাকিম জানান, গাড়ির পার্কিং নিয়েও সমীক্ষা শুরু করেছেন তাঁরা। গড়িয়াহাট থেকে শুরু হয়েছে সার্ভের কাজ।

ফিরহাদ হাকিম বলেন, “আমরা শহরের কার পার্কিং নিয়েও সার্ভে শুরু করে দিয়েছি। গড়িয়াহাট থেকে শুরু হয়েছে সার্ভের কাজ। হাতিবাগান, নিউ মার্কেট-সহ বিভিন্ন জায়গায় সার্ভে হবে। আমরা গাড়ি পার্কিংয়ের বিষয়টি এক মাস পর থেকে ই-পজ মেশিনের মাধ্যমে তুলব। পার্কিং নিয়ে বোর্ডে ডিসপ্লে করে দেব কোথায় পার্কিংয়ের কী অবস্থা, ফি কত। একটা টেন্ডার করব। আজকের মিটিংয়ে ঠিক হয়েছে। একমাস পরে সার্ভে রিপোর্ট জমা দেব।”

উল্লেখ্য ,গত ২৭ জুন নবান্ন থেকে মুখ্যমন্ত্রী অবৈধ পার্কিং নিয়েও উষ্মা প্রকাশ করেছিলেন। বলেছিলেন, “পুলিশ নেতাদের টাকা খাইয়ে অবৈধ পার্কিং জ়োন তৈরি করেছে।” বলেছিলেন, বেআইনি পার্কিং ভেঙে দিতে হবে। বলেছিলেন, “বেআইনি পার্কিং সবথেকে বেশি বিজেপির। আমাদের লোকেরাই টাকা নিয়ে ওদের হাতে তুলে দেয়। আমি কোনও ইনভেস্টিগেশন ছাড়া কোনও কথা বলি না।” যদিও পাল্টা বিজেপি দাবি করে, তৃণমূলের লোকেরা টাকা নেয়, আর তার দায় বিজেপির ঘাড়ে চাপানোরর চেষ্টা হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *