এক রক্তারক্তি কাণ্ড হাওড়া স্টেশনে! মুম্বইয়ের এক প্রৌঢ়ের দুই সন্তানের মাকে খুন বিয়েতে রাজি না হওয়ায়

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : দিনে-দুপুরে হাওড়া স্টেশনে রক্তারক্তি কাণ্ড। তুমুল ব্যস্ততার মধ্যে স্টেশন চত্বরে রোমহর্ষক ঘটনা। আচমকা এক মহিলাকে ছুরি মারলেন এক ব্যক্তি। তার পর ভরা স্টেশনে ছুরি উঁচিয়ে ভয় দেখান ওই ব্যক্তি। তাঁকে ধরতে গেলে আতঙ্কের সৃষ্টি হয়। কোনওমতে তাঁকে পাকড়াও করা হয়। গোটা ঘটনায় হাওড়া স্টেশনের নিরাপত্তা নিয়ে প্রশ্ন উঠেছে। আতঙ্কিত যাত্রীরাও।

এদিকে আহত অবস্থায় ওই মহিলাকে উদ্ধার করে চিকিৎসার জন্য নিয়ে হাওড়া জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হলে মৃত্যু হয়। অভিযুক্ত বালেশ্বর যাদবকে গোলাবাড়ি থানার পুলিশ আটক করে। ওই মহিলার স্বামী পিন্টু বিশ্বাস জানান কী কারণে তাঁর স্ত্রীকে খুনের চেষ্টা, সে বিষয়ে তিনি এখনও কিছু জানেন না।

অভিযুক্ত বালেশ্বর যাদব

জানা গেছে আহত মহিলার নাম রিভু বিশ্বাস। পুলিশ সূত্রের খবর, পিন্টু বিশ্বাস তাঁর পরিবারকে নিয়ে মুম্বইতে বসবাস করতেন। অভিযুক্ত যুবক বালেশ্বর যাদবও মুম্বইতে থাকতেন। পিন্টু ও বালেশ্বর একই হোটেলে কাজ করতেন। আর সেই সূত্রেই পিন্টুর মুম্বইয়ের ভাড়া বাড়িতে যাতায়াত ছিল বালেশ্বরের। পিন্টুর স্ত্রীর সঙ্গেও বালেশ্বরের পরিচয় ছিল। দু’জনের মধ্যে ঘনিষ্ঠতাও ছিল। পিন্টুর অবর্তমানেও বালেশ্বর তাঁর বাড়িতে গিয়ে স্ত্রীর সঙ্গে গল্প করতেন বলে জানা গিয়েছে। তবে পিন্টু এখনও পর্যন্ত প্রেমঘটিত কোনও বিষয়ে পুলিশের কাছে ‘ক্লু’ দেননি। এদিকে বালেশ্বর ক্যামেরার সামনে দাবি করেছেন, তাঁকে বিয়ে করার জন্য কলকাতায় ডেকে পাঠিয়েছিলেন রিভু। তাঁর কাছ থেকে মোটা টাকাও নেন। তারপর আর বিয়ে করেন না। তবে তিনি খুন করেননি। তাঁকে ফাঁসানো হয়েছে বলে অভিযোগ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *