এবার মনোনিবেশ অ্যাশেজে ফেরার দিকে এই ‘বিগ হিটার’ ব্যাটার খেলবেন না পাঞ্জাব কিংসের হয়ে

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : আইপিএল ২০২৩ মরসুমের আগে বড় ধাক্কা খেল পাঞ্জাব কিংস । এই বছরের অ্যাশেজের জন্য সময়মতো টেস্ট দলে ফিরেতে আসন্ন আইপিএল মরসুমে না খেলার সিদ্ধান্ত নিলেন ইংল্যান্ড তারকা জনি বেয়ারস্টো । কোচ ব্রেন্ডন ম্যাককালাম এবং অধিনায়ক বেন স্টোকসের অধীনে নতুন ‘বাজবল’ মন্ত্র থেকে ব্যাপকভাবে উপকৃত হওয়ায় খেলার দীর্ঘতম ফরম্যাটে গত বছর ইংল্যান্ডের হয়ে বেয়ারস্টো ছিলেন অন্যতম তারকা।

ডানহাতি ব্যাটার গত বছর ১৯ ইনিংসে ৬৬.৩১ গড়ে ছয়টি সেঞ্চুরি সহ মোট ১,০৬১ রান করেছিলেন। পাকিস্তানে অ্যাসাইনমেন্ট এবং অস্ট্রেলিয়ায় ২০২২ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপে ইংল্যান্ডের হয়ে বেয়ারস্টো বড় ভূমিকা পালন করবে বলে আশা করা হচ্ছিল। ইংল্যান্ড ব্যাটার গলফ খেলার সময় একটি বিস্ময়কর দুর্ঘটনার শিকার হয়েছিলেন এবং তার পা খারাপভাবে ভেঙে গিয়েছিল। অস্ট্রেলিয়ায় ইংল্যান্ডের টি-টোয়েন্টি বিশ্বকাপ জয় এবং পাকিস্তানে ৩-০ হোয়াইটওয়াশ জয় থেকে বঞ্চিত হন তিনি।

আইপিএল ২০২৩ মরসুমে বেয়ারস্টোর অংশগ্রহণের চারপাশে সন্দেহের মেঘ ছিল। পাঞ্জাব কিংসের হয়ে বড় ভূমিকা নেবেন বলে আশা করা হয়েছিল। ডেইলি মেইল ​​অনুসারে, বেয়ারস্টো এখন অস্ট্রেলিয়ার বিপক্ষে জুনে অ্যাশেজের জন্য ইংল্যান্ড দলে ফেরার জন্য এই বছরের আইপিএল না খেলার সিদ্ধান্ত নিয়েছেন। এর মানে হল বেয়ারস্টো ইয়র্কশায়ারে তার পুনর্বাসন প্রক্রিয়া চালিয়ে যাবেন। যেখানে কাউন্টি চ্যাম্পিয়নশিপের প্রথম সপ্তাহে বা আয়ারল্যান্ডের বিরুদ্ধে ১লা জুন থেকে শুরু হওয়া একমাত্র টেস্টে ফিরে আসার লক্ষ্য নিয়ে চেষ্টা চালাবেন।

বেয়ারস্টোর অনুপস্থিতির অর্থ হল পাঞ্জাব কিংসকে আইপিএল ২০২৩ নিলাম থেকে অবিক্রিত খেলোয়াড়দের তালিকা দেখতে হবে এবং একজন বিদেশী খেলোয়াড়কে বেয়ারস্টোর স্থলাভিষিক্ত করতে হবে। বেয়ারস্টোর স্থলাভিষিক্ত হওয়া ব্যক্তি হ্যারি ব্রুক তার টেস্ট ক্যারিয়ারে দারুণ শুরু করেছেন। তবে, কোচ ম্যাককালাম এবং স্টোকস সবসময় বলেছিলেন যে ৩৩ বছর বয়সী ব্যাটার এই ইনজুরি থেকে পুরোপুরি সেরে উঠলেই দলে ফিরে আসবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *