আইফোন চাই, যুবক ‘ধরনায়’ বসলেন ব্রিজের মাথায় উঠে

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : আইফোন চাই, রেল ব্রিজের মাথায় বসে বায়না যুবকের। এদিকে তাঁকে নামাতে গিয়ে হিমশিম খেল পুলিশ। দীর্ঘক্ষণ বন্ধ থাকল ট্রেন চলাচল। এদিন এমনই চাঞ্চল্যকর ঘটনা দেখা গেল কোলাঘাটের রূপনারায়ণ নদীর ওপর রেল ব্রিজে। রূপনারায়ণ নদীর ওপর যে রেলব্রিজ রয়েছে তার মধ্যে ৩ নম্বর ব্রিজের মাথায় মঙ্গলবার বিকালে উঠে পড়তে দেখা যায় এক যুবককে। স্থানীয় বাসিন্দারা জানাচ্ছেন তিনি মানসিকভাবে ভারসাম্যহীন। এলাকার লোকজনই প্রথমে তাঁকে নামানোর উদ্যোগ নেন। কিন্তু ব্যর্থ হতে খবর দেওয়া হয় পুলিশে।

পুলিশও দীর্ঘ সময় ধরে তাঁকে বুঝিয়ে নিচে আনার চেষ্টা করে। কিন্তু কারও কথাই কানে তোলে না ওই যুবক। উল্টে নামানোর চেষ্টা করলে রেলের হাইটেনশন লাইনে পা দেওয়ার ভয় দেখায়। মুহূর্তের মধ্যে হাইটেনশন লাইনের বিদ্যুত সংযোগ বিচ্ছিন্ন করে দেওয়া হয়। ট্রেন চালচলও বন্ধ হয়ে যায় প্রায় ২ ঘণ্টার কাছাকাছি।

এলাকার লোকজন বলছেন, শুরু থেকেই ওই যুবক আইফোনের দাবি করতে থাকে। বায়না বাড়তে থাকলে তাঁকে একটি ডামি ফোন দেওয়া হয়। তা দেখে নিচেও নেমে আসতে থাকেন ওই যুবক। কিন্তু কাছাকাছি আসতে যখন বুঝতে পারেন যে ওটা আসল ফোন নয় তখন ফের উপরে উঠে যান। পরে ফের স্থানীয় বাসিন্দাদের উদ্যোগে তাঁকে নামানোর উদ্যোগ নেওয়া হয়। কয়েকজন উপরে উঠে তাঁকে দড়ি বেঁধে নামানোর চেষ্টা করলে দড়ি ছিঁড়ে ওই যুবক মাটিতে পড়ে যান। দ্রুত তাঁকে উদ্ধার করে পাইকবাড়ি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে তাঁকে তমলুকে স্থানান্তরিত করা হয়েছে। তবে ওই যুবকের কোনও পরিচয় জানা যায়নি। খোঁজ চালাচ্ছে পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *