গুলির লড়াই রাতের অন্ধকারে, ডোডায় মৃত্যু হল মেজর সহ চার জওয়ানের

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : জঙ্গিদের সঙ্গে গুলির লড়াইতে শহিদ চার সেনা জওয়ান। এক মেজর সহ চারজনের মৃত্যু হয়েছে কাশ্মীরের ডোডায়। সূত্রের খবর, সোমবার জঙ্গিদের উপস্থিতির খবর পেয়ে ডোডা ও দেসায় যৌথভাবে হামলা চালায় ভারতীয় সেনা ও কাশ্মীর পুলিশ। জঙ্গিদের সন্ধান চালানোর সময়ই শুরু হয় দু পক্ষের গুলির লড়াই।

ভারতীয় সেনার তরফে এক্স মাধ্যমে জানানো হয়েছে, সোমবার রাত ৯ টা নাগাদ জঙ্গিদের উপস্থিতির খোঁজ পায় সেনা জওয়ানরা। এরপরই শুরু হয় ব্যাপক গুলির লড়াই। অন্তত ৫ জওয়ান আহত হয়েছেন বলে জানা গিয়েছে।এই নিয়ে এক সপ্তাহের মধ্যে পরপর দুবার জঙ্গি হামলার ঘটনা ঘটল ভূস্বর্গে। গত সপ্তাহেই কাঠুয়ায় পাঁচ জওয়ানের মৃত্যু হয়। তারপর সোমবার ফের হামলার ঘটনা।

১২টি ট্রুপকে নিয়ে দুটি ট্রাক যাচ্ছিল কাঠুয়ায়। সেই সময় ওই জঙ্গি হামলার ঘটনা ঘটে। সেই ঘটনায় আহত হন পাঁচ জন। ৫০০ মিটার দূরে থাকা দুটি ট্রাকই ছিল জঙ্গিদের নিশানায়। গ্রেনেড, এম ফোর অ্যাসল্ট রাইফেল নিয়ে হামলা চালানো হয়। গত ৩২ মাসে জঙ্গি হামলায় মৃত্যু হয়েছে ৪৮ জন জওয়ানের। গোয়েন্দা সূত্রে খবর, অন্তত ৬০ জন জঙ্গির উপস্থিতি রয়েছে কাশ্মীরে। অন্তত ১০ জেলায় ছড়িয়েছে আতঙ্কের ছায়া।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *