মহিলা-পুরুষের হাত বেঁধে বেধড়ক মারধর পরকীয়ার জেরে, অবশেষে গ্রেফতার পলাতক অভিযুক্ত তৃণমূল কর্মী

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : পরকীয়ার অভিযোগে এক পুরুষ ও মহিলাকে দড়ি দিয়ে হাত বেঁধে মারধর। তৃণমুল কর্মীর উপস্থিতিতে মারধরের ঘটনা ঘটে। আর সেই ছবি সামাজিক মাধ্যমে ভাইরাল। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার রাতে মালদার পুখুরিয়া থানা এলাকার। ঘটনার খবর পেয়ে পুখুরিয়া থানার পুলিশ পুরুষ ও মহিলাকে উদ্ধার করে। অভিযুক্ত আনারুল এখনও পলাতক। অভিযুক্ত তৃণমূল কর্মী বলে এলাকায় পরিচিত। তাঁর খোঁজে তল্লাশি শুরু করেছে।

আক্রান্ত মহিলার পরিবারের অভিযোগ মঙ্গলবার রাতে তাঁদের দুই জনকে ঘরের ভিতর থেকে হাতেনাতে ধরে এলাকাবাসীরা। মীমাংসার জন্য বসেছিল সালিশি সভা। কিন্তু এরই মধ্যে হাত বেঁধে তাদের কে বা কারা মারধর করে। খবর পেয়ে রাতেই ঘটনাস্থলে পুলিশ এসেছিল। কিন্তু তাঁরা ঘুরে চলে যায়। হঠাৎ করে গভীর রাতে আবার পুলিশ এসে তাঁদের দুজনকেই আটক করে নিয়ে যায়।

এই বিষয়ে জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি আবদুর রহিম বক্সি জানান, ‘সম্বলপুরে একটা পারিবারিক অশান্তি হয়েছে। আনারুল শেখ যাঁকে তৃণমূল কর্মী বলা হচ্ছে সেই ব্যক্তি আমাদের দলের কেউ নয়। সে একজন কাপড় ব্যবসায়ী। তাঁর ভাইয়ের বউয়ের সঙ্গে‌ আনারুলের দীর্ঘদিনের বিবাদ। পুলিশ প্রশাসন ইতিমধ্যে তাঁদের কাছে বাড়িতে গিয়েছে অভিযুক্তকে আটক করে নিয়ে এসেছে। ঘটনার বিষয় পুলিশ জিজ্ঞাসাবাদ করছে। আর এই ঘটনাকে আজকে সোশ্যাল মিডিয়াই টুইট করেছেন বিরোধী দলনেতা যাঁর নাম বলতে আমাদের ঘৃণা করে। আসলে বিজেপি রাজ্যকে অশান্ত করার চেষ্টা করছে। আমাদের রাজ্যে যথেষ্ট শান্তিপূর্ণ রয়েছে। এই রাজ্য উত্তরপ্রদেশ হয়ে যাক ,তার জন্য চক্রান্ত করছে বিজেপি। এর আমি নিন্দা করছি। অভিযুক্তকে পুলিশ গ্রেফতার করেছে। পুলিশ তদন্ত করে আইন অনুযায়ী ব্যবস্থা নেবে। বিজেপির এই চক্রান্তকে আমরা তীব্র ধিক্কার জানাই।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *