নাবালক দূরে ছিটকে গিয়ে পড়ল নারকেল গাছ কাটার দড়ির টানে! এক মর্মান্তিক পরিণতি ঘটে গেলো নিউ টাউনে

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : নারকেল গাছ কাটা হচ্ছিল একরকম নিয়ম না মেনেই। আর তাতেই ৯ বছরের এক নাবালক বেঘোরে প্রাণ হারাল। অভিযোগ এমনই। মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে নিউটাউন ইকোপার্ক থানা এলাকার হাতিয়ারা মাঝের পাড়া এলাকায়। জানা গেছে মৃতের নাম রোহান আলি মন্ডল।

স্থানীয় সূত্রে আরও জানা গিয়েছে, ফাঁকা জমিতে নারকেল গাছ কাটা হচ্ছিল একটি বহুতল তোলার জন্য। সেই সময় গাছ কাটা দেখছিল ৯ বছরের বালক রোহান। নারকেল গাছটি কাটার জন্য যে দড়ি বাঁধা হয়েছিল, সবাই দাঁড়িয়েছিল সেই দড়ি ধরেই। অভিযোগ, গাছ কাটার পর যেই সেই দড়ি ছেড়ে দেওয়া হয়, তখন ওই নাবালক প্রায় ১০-১২ ফুট দূরে ছিটকে যায় সেই দড়ির টানে। ৯ বছরের রোহান আলি অন্য বাড়ির দেওয়ালে সজোরে ধাক্কা খায় ছিটকে গিয়ে। এমনকি ওই নাবালকের গুরুতর আঘাত লাগে মাথায় ও বুকে। সঙ্গে সঙ্গেই রোহান সংজ্ঞা হারায়। রক্তাক্ত অবস্থায় প্রথমে একটি স্থানীয় বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয় রোহান আলি মন্ডলকে। পরে এসএসকেএম হাসপাতালে নিয়ে যাওয়া হয় অবস্থার অবনতি হলে। সেখানেই ওই নাবালকের মৃত্যু হয় রবিবার সকালে।

স্থানীয়দের এও অভিযোগ, নারকেল গাছটি কাটা হচ্ছিল কোনো নিয়ম না মেনেই।আর নিয়ম না মেনে গাছ কাটার জন্যই ঘটলো এই মর্মান্তিক দুর্ঘটনা। আর ওই নাবালককে তার বলি হতে হল। মর্মান্তিক সেই ঘটনার দৃশ্য ধরা পড়েছে এমনকি মোবাইল ফোনেও। যা দেখে শিউরে উঠতে হয় রীতিমতো। এই ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে এলাকায়। এমনকি রয়েছে চাপা উত্তেজনাও।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *