ঘুরে বেড়ায় অতৃপ্ত আত্মা! রোগীরা স্বাস্থ্যকেন্দ্রে আউটডোরে চিকিৎসা করানোর সাহস দেখান না ভুতের আতঙ্কে

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : অনেক রোগী ও তাদের আত্মীয়েরা প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে আউটডোরে চিকিৎসা করানোর সাহস দেখান না ভুতের আতঙ্কে। বর্তমানে জরাজীর্ণ গাজোল ব্লকের বাবুপুর প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে পরিকাঠামো গত সমস্যা তো রয়েছে ঠিকই । কিন্তু একসময় এই প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রেই নাকি খুন হয়েছিলেন একজন ফার্মাসিস্ট। তারপর থেকেই গ্রামবাসীদের মুখেই চাউর হয়ে গিয়েছে বাবুপুর প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নাকি ঘুরে বেড়ায় ওই ফার্মাসিস্টের অতৃপ্ত আত্মা ।

আর যার ফলে এখন এলাকার মানুষের কাছেই ভুত বাড়ি হিসাবেই পরিচিত হয়ে উঠেছে গাজোলের বাবুপুর প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্র । চতুর্দিকে ঝোপ, জঙ্গল । বাবুপুর স্বাস্থ্য কেন্দ্রটি বড় বড় বিভিন্ন ধরনের গাছে ঘেরা রয়েছে। যেখানে আসলেই গায়ে কাঁটা দিয়ে দেয় বলে বক্তব্য একাংশ গ্রাম বাসীদের ।

সন্ধ্যা নামতেই কেউ ভুলেও যাতায়াত করেন না ওই প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রের আশেপাশে । নানান রকম শব্দ নাকি ভেসে আসে কানে, কিছু গ্রামবাসীদের এমনই দাবি। তাই এখন স্থানীয় গ্রামবাসীরা দাবি জানিয়েছেন অবিলম্বে বাবুপুর প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রটি নতুন করে সংস্কার এবং চিকিৎসা পরিকাঠামো আধুনিকভাবে গড়ে তোলার জন্য ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *