রাস্তা পার হচ্ছিল স্কুল ছুটির পর, লরি পিষে দিল সেন্ট জেভিয়ার্স স্কুলের ছাত্রীকে, আহত আরও দুই পড়ুয়া

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : স্কুল থেকে বেরিয়ে রাস্তা পার হচ্ছিল। উল্টোদিক থেকে আসছিল বেপরোয়া ট্রাক। ট্রাকের ধাক্কায় মৃত্যু হল খড়দহ রুইয়ার সেন্ট জেভিয়ার্স স্কুলের এক ছাত্রীর। পুলিশ জানায় , মৃত ছাত্রীর নাম রূপকথা দত্ত। সে দ্বাদশ শ্রেণিতে পড়ত। আহত হয়েছে আরও দু’জন। ঘটনাকে ঘিরে উত্তেজনা ছড়ায় খড়দহে। আশঙ্কাজনক অবস্থায় দুই পড়ুয়াকে হাসপাতালে ভর্তি করা হয় । ঘাতক লরিটিকে বাজেয়াপ্ত করে পুলিশ। তবে ঘটনার পর থেকে চালক পলাতক।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, স্কুল ছুটির পর রূপকথা ও তার সঙ্গে আরও দুই অষ্টম শ্রেণির ছাত্র-ছাত্রী রাস্তা পার করে কল্যাণী এক্সপ্রেসওয়েতে ওঠে। এরপর এক্সপ্রেসওয়ের মাঝের কাটা জায়গা দিয়ে অন্য লেনে যাচ্ছিল। প্রত্যক্ষদর্শীরা জানাচ্ছেন, একটা লেন পার করে অন্য লেনে যাওয়ার সময়েই উল্টোদিক থেকে লরি চলে আসে। এমনিতেই এক্সপ্রেসওয়ের ওপর স্বাভাবিকের থেকে বেশি গতিতেই চলে গাড়ি। সামনে তিন-তিনটে স্কুলপড়ুয়াকে দেখেও সময়ে ব্রেক কষতে পারেননি চালক।

তিন জনকেই ধাক্কা মেরে কিছুটা দূরে গিয়ে দাঁড়ায় লরিটি। স্কুলের নিরাপত্তারক্ষী থেকে শুরু করে স্থানীয় দোকানিরা ছুটে আসেন। ততক্ষণে চালক পালিয়ে যায়। রূপকথা বেশ কিছুটা দূরে ছিটকে পড়ে। তিন জনকে উদ্ধার করে দ্রুত স্থানীয় নার্সিংহোমে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসকরা রূপকথাকে মৃত বলে ঘোষণা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *