অবশেষে ইডির হানা বেলঘড়িয়ার ফ্ল্যাটে , আরও বাড়ল অর্পিতার বিপদ

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : অর্পিতা মুখোপাধ্যায়ের বিপত্তি কী আরও বাড়ল? তদন্তকারীরা রথতলা এলাকার এক অভিজাত আবাসনে পৌঁছে যান বুধবার বেলা ১২টার কিছুক্ষণ আগে । সঙ্গে ছিলেন কেন্দ্রীয় বাহিনীর জওয়ানরাও। মঙ্গলবার ইডি পার্থ ও অর্পিতাকে জেরা করে। ইডি আধিকারিকরা খতিয়ে দেখার চেষ্টা চালাচ্ছেন তা থেকে প্রাপ্ত তথ্য। এমনকি মনে করা হচ্ছে বেলঘরিয়ার ফ্ল্যাটে হানাও তার সঙ্গেই সম্পর্কিত বলে।

জানা যায় সেই ফ্ল্যাটের দরজা বন্ধ । দরজা খোলার জন্য চাবি আনানোর চেষ্টা করেন ইডির অফিসাররা। বেলঘরিয়ার অভিজাত আবাসনে অর্পিতা মুখোপাধ্যায়ের রয়েছে ১১০০ ও ১৪০০ স্কোয়ার ফিটের ২টি ফ্ল্যাট এবং বেলঘরিয়া দেওয়ান পাড়ায় পৈতৃক বাড়ি। অর্পিতার ২টি ফ্ল্যাট রয়েছে রথতলা এলাকায় অভিজাত ক্লাবটাউন হাইটসে । একটি ব্লক ২-য়ে, আরেকটি ব্লক ৫ এ।আবাসনের সম্পাদক জানিয়েছেন, প্রতি মাসেই এখানে আসতেন অর্পিতা।

লালবাতি লাগানো গাড়িতে আসতেন ভিআইপিরাও। ২টি ফ্ল্যাটই এই মুহূর্তে তালাবন্ধ। অর্পিতার মা থাকেন বেলঘরিয়ার দেওয়ানপাড়ায় পৈতৃক বাড়িতে । ইডি সূত্রের খবর, বুধবার আরও কিছু জায়গায় তল্লাশি অভিযান চালানো হতে পারে। প্রসঙ্গত, গত শুক্রবার ইডি টালিগঞ্জের একটি অভিজাত আবাসনে, অর্পিতার ফ্ল্যাট থেকে ২১ কোটি টাকারও বেশি নগদ উদ্ধার করে। তদন্তে জানা যায়, অর্পিতার নামে আরও একাধিক ফ্ল্যাট রয়েছে। তার মধ্যেই বুধবার ইডি হানা দিল একটি ফ্ল্যাটে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *