অবশেষে শেষ হল জিও, এয়ারটেল কোম্পানির দৌরাত্ম্য ! এই সংস্থা ৩০ দিনের ভ্যালিডিটি দিচ্ছে মাত্র ১৯ টাকায়

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : বর্তমান যুগে উত্তরোত্তর বৃদ্ধি পাচ্ছে মোবাইল ফোনের ব্যবহার। অন্যান্য প্রয়োজনীয় জিনিসের মত আমাদের নিত্য প্রয়োজনীয় জিনিস হয়ে উঠেছে‌ মোবাইল ফোন । আর এর সঙ্গে পাল্লা দিয়ে বেড়ে চলেছে রিচার্জের দাম। আগে যে মানুষটির চলে যেত ১০ টাকা দিয়ে রিচার্জ করলে , তাকে এখন অন্তত রিচার্জ করতে হয় ৯৯ টাকা খরচ করে। অন্যান্য জিনিসের মূল্য বৃদ্ধির সাথে সাথে মোবাইলের রিচার্জ এর মূল্য বৃদ্ধি স্বাভাবিক হলেও এতটা বৃদ্ধি পাওয়া খুব সমস্যাদায়ক হয়ে উঠেছে সাধারণ মানুষের কাছে । অথচ বর্তমান যুগে মোবাইল ব্যবহার না করলেই চলে না। কিন্তু আপনি যদি BSNL এর গ্রাহক হয়ে থাকেন তবে আপনার জন্য রইল এটি বিরাট সুখবর।

BSNL পর পর যে সমস্ত প্ল্যান নিয়ে আসছে তার ফলে রাতের ঘুম উড়েছে jio, Airtel, vi এর মত কোম্পানিগুলোর। মানুষ কিছুটা স্বস্তির নিঃশ্বাস ফেলছে BSNL -এর এই সস্তা প্ল্যানের জন্য। মাত্র ৪৯ টাকার বিনিময়ে BSNL যে প্রিপেড প্লান এনেছে তা সত্যিই আকর্ষণীয়। এর ফলে অন্যান্য টেলিকম সংস্থা ব্যবহারকারীরা আকৃষ্ট হচ্ছে BSNL -এর দিকে। বিশেষত যাঁরা দুটো সিম ব্যবহার করেন, তাঁদের দ্বিতীয় সিমটিকে BSNL এ পোর্ট করার হিড়িক পড়েছে। এতে অন্তত রিচার্জ এর পরিমাণ কমছে একটি সিমের।

এছাড়াও এর থেকেও BSNL -এর সস্তা প্ল্যান আছে।আপনি পেয়ে যাবেন আনলিমিটেড ভয়েস কল এবং ১ জিবি মোবাইল ডেটা মাত্র ২৯ টাকার বিনিময়ে। এই প্ল্যানের বৈধতা ৫ দিন। এছাড়াও রয়েছে অন্যান্য অনেক প্রিপেড প্ল্যান। বিশদে জানতে BSNL-এর সঙ্গে যোগাযোগ করুন।

সত্যিই আকর্ষণীয় মাত্র ১৯ টাকার বিনিময়ে BSNL যে প্রিপেড প্লান এনেছে তা । এর ফলে BSNL -এর দিকে আকৃষ্ট হচ্ছে অন্যান্য টেলিকম সংস্থা ব্যবহারকারীরা । বিশেষত যাঁরা দুটো সিম ব্যবহার করেন, হিড়িক পড়েছে তাঁদের দ্বিতীয় সিমটিকে BSNL এ পোর্ট করার। এতে কমছে অন্তত একটি সিমের রিচার্জ এর পরিমাণ। দেখে নেওয়া যাক ১৯ টাকার বিনিময়ে BSNL গ্রাহকের ঠিক কি কি দিচ্ছে-

এই প্ল্যানের বৈধতা ৩০ দিন। রিচার্জ করার ৩০ দিন পর কল ব্যালেন্স ২০ পয়সা নেমে আসবে। এরপর থেকে আপনি গোটা এক মাস অর্থাৎ ৩০ দিন রিসিভ করতে পারবেন যেকোনো ফোন। বন্ধ হবে না আপনার ইনকামিং ফেসিলিটি ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *