ইভেন্ট ম্যানেজমেন্ট সংস্থার কর্মীকে অপহরণ, চরম কাল হল মুক্তিপণ চেয়ে ফোন করাটাই

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : কিছু দিন আগেই মহেশতলায় এক ইঞ্জিনিয়ারিং ছাত্রের দেহ উদ্ধার হয়। একবালপুর থেকে এক যুবককে অপহরণ করার অভিযোগ উঠল তার এক দিনের মধ্যে। রন বেহেরা নামে ওই যুবক ইভেন্ট ম্যানেজমেন্টের কাজ করতেন। পরিবারের দাবি, অপহরণকারীরা মুক্তিপণ হিসাবে ১০ থেকে ১২ লক্ষ টাকা চেয়ে ফোন করে। ইতিমধ্যেই তদন্তে নেমেছে একবালপুর থানার পুলিশ।

এদিকে পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, রন নামে ওই যুবক মোমিনপুর এলাকায় থাকতেন। তিনি একটি বেসরকারি সংস্থার সঙ্গে যুক্ত থেকে ইভেন্ট ম্যানেজমেন্টের কাজ করতেন। পরিবারের দাবি, গত বুধবার কাজে যাওয়ার নাম করে বাড়ি থেকে বেরিয়েছিলেন রন। কিন্তু আর বাড়িতে ফেরেননি সন্ধ্যায় নির্দিষ্ট সময় পেরিয়ে যাওয়ার পরও। পরিবারের তরফ থেকে ফোনে তাঁর সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হয়।

পরিবারের দাবি, ফোনেও রনের সঙ্গে যোগাযোগ করা যাচ্ছিল না। রাতে একটি অচেনা নম্বর থেকে পরিবারের কাছে ফোন আসে। বলা হয়, রনকে অপহরণ করা হয়েছে। তাঁকে ছাড়াতে ১০-১২ লক্ষ টাকা লাগবে বলে ফোনে দাবি করে অপহরণকারীরা। এরপর রাতেই একবালপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়। তদন্তে নেমে পুলিশ ওই নম্বর থেকে লোকেশন ট্র্যাক করে। তারপর অভিযোগের ভিত্তিতে মোমিনপুর এলাকা থেকে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার অভিযুক্তকে আদালতে পেশ করা হবে। বাকিদের খোঁজে তল্লাশি শুরু করেছে একবালপুর থানার পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *