মুখ্যমন্ত্রীর ধরনার জন্য ৩ দিন বন্ধ সব অবস্থান কর্মসূচি, অবশেষে পুলিশের ই-মেল আন্দোলনকারীদেরকে

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : বকেয়া নিয়ে কেন্দ্র-রাজ্য উচ্চ পর্যায়ের বৈঠকের পরেই সাতদিনের ‘ডেডলাইন’ বেঁধে দিয়েছিলেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। তা শেষ হতে না হতেই এবার ধরনায় বসতে চলেছেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। শুক্রবার রেড রোডে আম্বেদকর মূর্তির কাছে চলবে ধরনা। টানা দু’দিন চলবে ধরনা। ধরনার পরেই ৭ তারিখ মমতা দিল্লি যেতে পারেন বলেও শোনা যাচ্ছে। ওই দিনই ‘ওয়ান নেশন ওয়ান ইলেকশন’ বিষয়ক বৈঠকে যোগ দিতে পারেন মুখ্যমন্ত্রী। এদিকে মমতার রেড রোডের ধরনার জন্য সব অবস্থান আগামী ৩ দিন বন্ধ।

প্রসঙ্গত, শহিদ মিনারের সামনে দীর্ঘদিন থেকেই অবস্থানে রয়েছেন চাকরিপ্রার্থীরা। টানা অবস্থান বিক্ষোভ চালাচ্ছেন আপার প্রাইমারি, প্রাইমারি, গ্রুপ-সি, গ্রুপ-ডি-র চাকরিপ্রার্থীরা। কিন্তু, আপাতত তিনদিন তাঁদের সেখানে অবস্থানে বসতে নিষেধ করছে কলকাতা পুলিশ। এই মর্মে ইতিমধ্যেই প্রতিটা সংগঠনের কাছে আলাদা আলাদা করে ই-মেলও চলে গিয়েছে ময়দান থানার পুলিশের পক্ষ থেকে।

মুখ্যমন্ত্রীর নিরাপত্তার কারণেই এই সিদ্ধান্ত বলে জানা যাচ্ছে। সূত্রের খবর, পুলিশের এই সিদ্ধান্তে এখনও পর্যন্ত আপত্তি জানায়নি চাকরিপ্রার্থীরা। উল্টে তাঁরা সম্মতি জানিয়েছেন বলে খবর। এদিকে লোকসভা ভোটের আগে একশোদিনের কাজ, আবাসে বঞ্চনার অভিযোগে মুখ্যমন্ত্রীর ধরনা যে বিশেষভাবে তাৎপর্যপূর্ণ তা আর বলার অপেক্ষা রাখে না। একেবারে খোদ তৃণমূল সুপ্রিমোর এই পদক্ষেপ ঘাসফুল শিবিরে নতুন করে অক্সিজেন জোগাবে বলেও মনে করেছেন রাজনৈতিক বিশেষজ্ঞদের একাংশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *