এক ভয়াবহ অগ্নিকাণ্ড রবীন্দ্র সদনের নিকটে , এলাকায় তীব্র আতঙ্ক ছড়ালো ঘন ধোঁয়ায়

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : ফের শহরের বুকে এক ভয়াবহ অগ্নিকাণ্ড ঘটে গেল সপ্তাহের শুরুতেই । সোমবার এই আগুন লাগার ঘটনাটি ঘটে এক্সাইড মোড়ে রবীন্দ্রসদনের কাছে। সম্পূর্ণ এলাকা কালো ধোঁয়ায় ঢেকে যায় মুহূর্তের মধ্যে। যার ফলে স্বাভাবিকভাবে ব্যাপক আতঙ্ক ছড়ায় স্থানীয়দের মধ্যেও। দমকল বাহিনীকেও তড়িঘড়ি খবর দেওয়া হয় এই ঘটনায়। দমকলের দুটি ইঞ্জিন সেখানে এসে পৌঁছায়। যুদ্ধকালীন প্রস্তুতিতে আগুন নেভানোর কাজ চলে বলে জানা যায় ।

সূত্র মারফত পাওয়া তথ্য অনুযায়ী, কলকাতার ৫৯ ডি চৌরঙ্গী রোডের একতলায় রয়েছে ইউনাইটেড টায়ার্স নামক একটি দোকান। রবীন্দ্রসদন মেট্রোর কাছাকাছি ওই এলাকায় এদিন সকালে ই অগ্নিসংযোগ ঘটে ওই দোকানটিতেই । দাউ দাউ করে জ্বলে উঠে দোকানের ভেতরে থাকা বিভিন্ন সরঞ্জাম। দমকল বাহিনী সেখানে এসে পৌঁছায় এই অগ্নিকাণ্ডের খবর পাওয়ার পরেই। দমকল কর্মীরা ভিতরে আটকে থাকা সকলকেই যত দ্রুত সম্ভব বাইরের বের করে নিয়ে আসার চেষ্টা চালান।

যদিও ওই দোকানটিতে কীভাবে আগুন লাগল সেই বিষয়টি স্পষ্ট নয়। সর্বপ্রথম দমকল কর্মীরা ভেতরে আটকে থাকা সকলকেই বাইরে বের করে নিয়ে আসার চেষ্টা করে। পাশাপাশি চেষ্টা চলে জোর কদমে আগুন নেভানোরও। ক্ষয়ক্ষতির পরিমাণ কত, তা স্পষ্ট ভাবে জানা যায়নি।দমকল সূত্র পাওয়া খবর অনুযায়ী, শর্ট সার্কিট থেকেই এই আগুন লেগেছে বলে প্রাথমিক অনুমান। যদিও দমকলের তরফ থেকে জানা গিয়েছে আগুন পুরোপুরি আয়ত্তে আনার পর পূর্ণাঙ্গ তদন্ত করা হবে বলেও ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *