এবার খাস কলকাতায় আনিস কাণ্ডের ছায়া, যুবকের মৃত্যুর অভিযোগ পুলিশের মারে, সাসপেণ্ড ৩ পুলিশকর্মী

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : তিলোত্তমা কলকাতা উত্তাল হল পুলিশের মারে যুবকের মৃত্যু ঘিরে। জানা গিয়েছে মৃত ওই যুবকের নাম দীপঙ্কর সাহা। পরিবারের দাবি গত কয়েকদিন আগে গল্ফগ্রিন থানার পুলিশ দীপঙ্করকে জিজ্ঞাসাবাদের জন্য বাড়ি থেকে তুলে নিয়ে যায়। আজাদ্গড়ের কাছ থেকে দীপঙ্করকে অসুস্থ অবস্থায় উদ্ধার করা হয় এর প্রায় কয়েকঘন্টা পর। পুলিশ তাকে মূলত তুলে নিয়ে যায় আজাদগড় এলাকায় সংঘর্ষের ঘটনায়।

অসুস্থ হয়ে পড়ার পরে দীপঙ্করকে এমআর বাঙ্গুর মেডিকেল কলেজে নিয়ে যাওয়া হলে তাকে ছেড়ে দেওয়া হয় প্রাথমিক চিকিৎসার পর । তিনি পরদিন ফের আবারও অসুস্থ হয়ে পড়েন । সঙ্গে সঙ্গেই তাকে এমআর বাঙ্গুর মেডিকেল কলেজে নিয়ে যাওয়া হয় । দীপঙ্করের মৃত্যু হয় এমনকি সেখানেই । পরিবারের অভিযোগ একাধিক আঘাতের চিহ্ন ছিল দীপঙ্করের শরীরে। পরিবারের আরও অভিযোগ দীপঙ্করের শরীরে একাধিক আঘাতের চিহ্ন তাদের চোখে পড়ে থানা থেকে ফেরার পরেই। যা একেবারে শিউরে ওঠার মতো।

ঘটনার পরেই পুলিশ কমিশনার ও ডিসি সাউথ সাবার্বান ডিভিশনে লিখিত অভিযোগ জানানো হয় পরিবারের তরফে। আর খবর সেই অভিযোগের ভিত্তিতেই পুরো ঘটনার তদন্ত শুরু হয়েছে বলেই।এবিষয়ে দীপঙ্করের বোন নেহা বারুই বলেন “ দাদাকে পুলিশ বাড়ি থেকে তুলে নিয়ে যায় আজাদগড় এলাকায় সংঘর্ষের ঘটনায়। যদিও দাদা কোনভাবেই জড়িত নয় সেই ঘটনার সঙ্গে। এদিকে ঘটনার গুরুত্বের কথা বিবেচনা করে লালবাজারও বিশেষ তৎপর হয় । অবিলম্বে তিন পুলিশ কর্মীকে সাসপেন্ড করা হয় । যার মধ্যে রয়েছেন এক পুলিশ আধিকারিক, কনস্টেবল, সিভিক ভলান্টিয়ারও ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *