এবার বাংলা নিউজ চ্যানেলের মালিক ইডির জালে গ্রেফতার হল গুরুতর অভিযোগে

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : এবার এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি) গ্রেফতার করল একটি বৈদ্যুতিন চ্যানেলের কর্ণধার কৌস্তুভ রায়কে । সূত্রের খবর, ইডির আধিকারিকরা কৌস্তভ রায়কে সোমবার বিকেল চারটে থেকে টানা দীর্ঘ জিজ্ঞাসাবাদ করেন মূলত পিনকন চিটফান্ড মামলায় । সেই জিজ্ঞাসাবাদে তদন্তকারীরা একাধিক অসঙ্গতিও পান । অবশেষে গভীর রাতে তাঁকে গ্রেফতার করা হয়।

জানা গিয়েছে, মূলত কৌস্তুভের বিরুদ্ধে পিনকন চিটফান্ড কোম্পানির মালিককে একাধিক সুবিধা পাইয়ে দেওয়ার অভিযোগ ছিল । তারই পাশাপাশি আর্থিক তছরুপ এবং আর্থিক লেনদেনের একাধিক তথ্য উঠে আসে বলেও খবর ইডি সূত্রে । এরপরই গ্রেফতার করা হয় তাঁকে।

এদিকে, মঙ্গলবার সকালে তাঁর মেডিক্যাল চেক-আপের পর আদালতে পেশ করবে ইডি। নিজেদের হেফাজতে নিয়ে বেসরকারি সংবাদমাধ্যমের এই কর্ণধারকে আরও জেরা করতে চান ইডির অফিসাররা।

উল্লেখ্য, ধৃত কৌস্তুভের ঘনিষ্ঠ যোগ রয়েছেরাজ্যের শাসকদল তৃণমূলের শীর্ষ নেতাদের অনেকের সঙ্গে। এমনকী এর আগে বেসরকারি সংবাদমাধ্যমের এই কর্ণধারকে তৃণমূলের সভায় বক্তৃতা করতেও দেখা গিয়েছিল। স্বাভাবিকভাবে তাই কৌস্তভের গ্রেফতারি রাজ্যের শাসকদলের কাছে যথেষ্ট মাথাব্যথার কারণ হতে পারে বলেই মনে করছে ওয়াকিবহাল মহলের একাংশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *