এ বছর TET-এ খোঁজ মিললো এক ভুয়ো পরীক্ষার্থীর! মহিলা ‘ক্যান্ডিডেট’ ভাড়া করে আনা হয়েছিল পড়শী রাজ্য বিহার থেকে

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : ২০২২ সালের টেট পরীক্ষার পর নিয়োগ প্রক্রিয়া এখনও সম্পূর্ণ হয়নি। এসবের মধ্যেই রবিবার ফের এক টেট পরীক্ষা নেওয়া হল। লাখ লাখ পরীক্ষার্থী পরীক্ষা দিল। আর এবার টেট পরীক্ষায় খোঁজ মিলল ভুয়ো পরীক্ষার্থীর। পুলিশ সূত্রে খবর, অন্য একজনের হয়ে পরীক্ষা দিতে এসে ধরা পড়ল ওই ভুয়ো মহিলা পরীক্ষার্থী। মালদা থানার পুলিশ ওই ভুয়ো মহিলা পরীক্ষার্থী ও তার দুই সাগরেদকে গ্রেফতার করে। মহিলার নাম পুষ্পাঞ্জলি কুমারী। বছর ৩২-এর ওই মহিলার বাড়ি বিহারের পূর্ণিয়া জেলায়। পুষ্পাঞ্জলির সঙ্গে ধরা পড়েছে আরও দুই যুবক। মালদার পুখুরিয়া থানা এলাকার বাসিন্দা বিশ্বজিৎ মণ্ডল এবং বিহারের পূর্ণিয়ার বাসিন্দা বিজয় কুমার। বিশ্বজিতের বয়স ৩১ বছর ও বিজয়ের ৩৩ বছর।

এদিকে পুলিশ সূত্র মারফত জানা গেছে , রবিবার মালদার গৌড় কলেজে টেট পরীক্ষার সিট পড়েছিল পুখুরিয়া থানা এলাকার বাসিন্দা বিশ্বজিৎ মণ্ডলের স্ত্রীর। কিন্তু বিশ্বজিতের স্ত্রী পরীক্ষা দিতে আসেননি। তাঁর জায়গায় পরীক্ষা দিতে এসেছিল বিহারের পূর্ণিয়ার বাসিন্দা পুষ্পাঞ্জলী কুমারী। সেই সময়েই পরীক্ষাকেন্দ্রে ধরা পড়ে যায় ওই মহিলা। এরপর ওই মহিলাকে স্থানীয় থানার পুলিশের হাতে তুলে দেওয়া হয়।

মালদা থানার পুলিশ ওই মহিলাকে আটক করে জিজ্ঞাসাবাদ শুরু করে। সূত্রের খবর, সেই সময়ই গোটা বিষয়টি স্বীকার করে নেন ওই মহিলা। জানা যায়, বিশ্বজিৎ মণ্ডলের স্ত্রীর হয়ে পরীক্ষা দেওয়ার জন্য তাঁকে আনা হয়েছিল বিহার থেকে। ওই মহিলাকে জিজ্ঞাসাবাদ করেই বিজয় কুমার ও বিশ্বজিৎ মণ্ডলের সন্ধান পায় পুলিশ। অবশেষে ওই দু’জনকেও পাকড়াও করে মালদা থানার পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *