এ রাজ্যের মুখ্যমন্ত্রী গোয়ার মন জেতার কাজে নামছেন আজ থেকেই ,রয়েছে এমনকি একগুচ্ছ কর্মসূচিও

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : বাংলার মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি অবশেষে গোয়া পৌঁছলেন বৃহস্পতিবার সন্ধেয়। মাত্র আড়াই দিনের সফরে তিনি যে এক মুহূর্ত সময় নষ্ট করতে বিন্দুমাত্র রাজি নন, এমনকি বুঝিয়ে দিলেন তাও। বৃহস্পতিবার সন্ধেয় তিনি এক প্রস্তর বৈঠকও করলেন গোয়ার তৃণমূল নেতাদের সঙ্গে। গোয়া তৃণমূলের পক্ষ থেকে টুইট করে বলা হয়েছে ‘‌ সবে এটা শুরু। গোটা রাজ্যের জন্য নতুন ভোর আসতে বাধ্য। আসবে এমনকি প্রকৃত উন্নয়ন, প্রকৃত বৃদ্ধি এবং গণতন্ত্র।’

এ রাজ্যের মুখ্যমন্ত্রী গোয়ার রাস্তায় নেমে পড়ছেন আজ থেকেই। দলের পক্ষ থেকে শুক্রবার মমতার ঠাসা কর্মসূচি প্রকাশ করা হয়েছে বৃহস্পতিবার রাতেই। যার অনেকটাই রয়েছে পথে নেমে মানুষের সঙ্গে সরাসরি কথোপকথন। তার সঙ্গে রাজ্যের প্রায় ৬২ শতাংশ হিন্দু জনসংখ্যার কথা মাথায় রেখে এক ঘণ্টার ব্যবধানে তিনটি মন্দির দর্শন করবেন তৃণমূল নেত্রী। করবেন সাংবাদিক সম্মেলনও। আর প্রশান্ত কিশোরের সংস্থা আইপ্যাক এই গোটা বিষয়টি কড়া হাতে পরিচালনা করছে। প্রশান্ত কিশোর নিজে গত চার দিন ধরে বসে গোটা বিষয়টি পরিচালনা করছেন গোয়া ইন্টারন্যাশনাল সেন্টারে।এমনকি তাঁর মস্তিষ্ক রয়েছে মুখ্যমন্ত্রীর সঙ্গে সাক্ষাত্‍প্রার্থীদের তালিকা তৈরি, গোয়ার কোথায় কোথায় তিনি যাবেন, বিশিষ্ট জনদের সঙ্গে তাঁর আলাপাচারিতায় কাঁদের কাঁদের ডাকা হবে সেগুলির পিছনেও।

শুক্রবার সকালে গোয়ার স্থানীয় তৃণমূল নেতাদের সঙ্গে বৈঠকও করেন তিনি। তারপর যান পানজিমের বেতিমে মাছের বাজারে। সেখানে তিনি কথা বলেন মত্‍স্যজীবী এবং মাছ বিক্রেতাদের সঙ্গেও। এক ঘণ্টা সেখানে কাটিয়ে গোয়া ইন্টারন্যাশনাল সেন্টারে ফিরে অংশ নেন সাংবাদিক সম্মেলনে। ফের বেরিয়ে মাঙ্গুয়েসি, মহালসা নারায়ণী এবং তপভূমি মন্দির দর্শন করেন তৃণমূল নেত্রী। সন্ধেবেলা তিনি বিশেষ আলাপচারিতা করবেন এখানকার সুশীল সমাজের সদস্যদের সঙ্গে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *