করোনায় আক্রান্তদের পরিবারের সদস্যদের হাতে খাদ্যাসামগ্রী ও মাক্স স্যানিটাইজার তুলে দিয়ে নজির গড়ল একটি ক্লাব

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

জয়দীপ মৈত্র, দক্ষিণ দিনাজপুরঃ দক্ষিণ দিনাজপুর জেলার তপন থানার অন্তর্গত মনহোলি বিবেকানন্দ স্পোর্টিং ক্লাবের তরফে শুক্রবার সন্ধ্যায় মনহোলি এলাকার করোনায় আক্রান্ত হওয়া মোট ৩ টি পরিবারের সদস্যদের হাতে খাদ্যাসামগ্রী, মাস্ক ও স্যানিটাইজার তুলে দেওয়া হল। এদিন ক্লাব সদস্যরা নিজ উদ্যোগ নিয়ে করোনায় আক্রান্ত হওয়া ওই ৩ টি পরিবারের সদস্যদের প্রত্যেকের হাতে মাস্ক, স্যানিটাইজার ও খাদ্যাসামগ্রী তুলে দেন এবং করোনা নিয়ে সচেতন থাকার অনুরোধ জানান। তাদের এই উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন জেলার তপনবাসীরা সহ সকলেই।

এদিন মনহোলি বিবেকানন্দ স্পোর্টিং ক্লাবের এই মহান উদ্যোগে উপস্থিত ছিলেন বিবেকানন্দ স্পোর্টিং ক্লাবের সেক্রেটারি রমণী রায়,ক্লাব প্রেসিডেন্ট শুভঙ্কর দাস,ক্লাব কোষাধক্ষ্য বুদ্ধদেব বর্মন সহ ক্লাবের আরো একনিষ্ঠ সদস্যরা। এ বিষয়ে বিবেকানন্দ স্পোর্টিং ক্লাবের সদস্য বিট্টু সরকার জানান আমাদের এলাকায় মোট তিনটি বাড়ির করোনায় আক্রান্ত পরিবারের সদস্যদের হাতে আমরা ক্লাবের তরফে সকলে মিলে খাদ্যাসামগ্রী,মাস্ক ও স্যানিটাইজার তুলে দিলাম, করোনা নিয়ে সচেতন থাকুন অযথা ভীত হবেন না আতঙ্কিত হবেন না, আমরা আপনাদের পাশে আছি যে কোন দরকারে যে কোনো প্রয়োজনে আপনারা ক্লাব সদস্যদের জানাতে পারেন। মনহোলি বিবেকানন্দ স্পোর্টিং ক্লাব সকলের পাশে ছিল আছে থাকবে তাই অযথা আতঙ্কিত হবেন না সচেতন থাকুন সামাজিক দূরত্ব বুজিয়ে রাখুন।

তথাকথিত ভাবে তপন থানার অন্তর্গত মনহোলি বিবেকানন্দ স্পোর্টিং ক্লাবের এই মানবিকতার ঘটনায় এলাকার বাসিন্দা সহ করোনায় আক্রান্ত হওয়া পরিবারের সদস্যরা সকলেই ধন্যবাদ জানিয়েছেন ক্লাব কর্তৃপক্ষকে। পাশাপাশি ক্লাব কর্তৃপক্ষ সকলের উদ্দেশ্যে বার্তা দিয়ে বলেন, করোনা নিয়ে গুজবে কান দেবেন না আতঙ্কিত হবেন না, সচেতন ও সুস্থ থাকুন সামাজিক দূরত্ব বুঝিয়ে রাখুন। মনহোলি বিবেকানন্দ স্পোটিং ক্লাব আপনাদের পাশে আছে, আমাদের দেখে আরো অন্যান্য ক্লাব বা স্বেচ্ছাসেবী সংস্থা তারাও এভাবে এগিয়ে আসুক করোনাই আক্রান্ত পরিবার এর পাশে দাঁড়াক এটাই আমাদের মূল উদ্দেশ্য। পাশাপাশি ক্লাবের উদ্যোগে এক অনন্য নজির সৃষ্টি হলো তা বলাই বাহুল্য।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *