কেন্দ্রীয় মন্ত্রীকে ব্ল্যাকমেইল ভিডিয়ো কলে অশ্লীল ভিডিয়ো দেখিয়ে, দিল্লি পুলিশ গ্রেফতার করল ২ ব্যক্তিকে

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : সময় যত এগোচ্ছে, ততই আধুনিক হচ্ছে প্রযুক্তি। এই প্রযুক্তির যেমন ভাল দিক রয়েছে, তেমনই আবার খারাপ দিকও রয়েছে। অত্যাধুনিক প্রযুক্তিকে হাতিয়ার করেই প্রতারকরা নিত্য নতুন প্রতারণার ফাঁদ পাতছে। এবার এই প্রতারকদের খপ্পরে পড়লেন এক কেন্দ্রীয় মন্ত্রী। ফোনে ভিডিয়ো কলে অশ্লীল ভিডিয়ো (Obscene Video) চালিয়ে কেন্দ্রীয় মন্ত্রীর কাছ থেকে মোটা টাকা আদায়ের চেষ্টা করল দুই প্রতারক। তদন্তে নেমে রাজস্থান থেকে দুই ব্যক্তিকে গ্রেফতার করল দিল্লি পুলিশ । বুধবার পুলিশের তরফেই এই তথ্য জানানো হয়।

এদিকে পুলিশ সূত্রে জানা গিয়েছে, গত জুন মাসে এক কেন্দ্রীয় মন্ত্রীকে হোয়াটসঅ্যাপে ভিডিয়ো কল করে প্রতারকরা। মন্ত্রী ফোন রিসিভ করতেই চলতে শুরু করে একটি অশ্লীল ভিডিয়ো। অপ্রস্তুতিতে পড়ে সঙ্গে সঙ্গেই ফোন কেটে দেন ওই কেন্দ্রীয় মন্ত্রী। কিন্তু এরপরই মন্ত্রীকে আবার ফোন করে প্রতারকরা। ফোন ধরতেই হুমকি দেয়, মন্ত্রীর এই ভিডিয়োকলের ক্লিপ সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে ভাইরাল করে দেওয়া হবে।

তবে একটুও ঘাবড়াননি মন্ত্রী। সঙ্গে সঙ্গে দিল্লি পুলিশে যোগাযোগ করেন কেন্দ্রীয় মন্ত্রী। গোটা ঘটনাটি খুলে বলেন এবং ব্ল্যাকমেইলের অভিযোগ জানান। এরপরে তদন্ত শুরু করে দিল্লি পুলিশের ক্রাইম ব্রাঞ্চ। ফোন নম্বর ট্রাক করে জুলাই মাসে রাজস্থান থেকে দুই ব্যক্তিকে গ্রেফতার করা হয়। অভিযুক্ত দুইজনের নাম মহম্মদ ওয়াকেল ও মহম্মদ সাহিব। তাদের জেরা করে প্রতারণা চক্রের অন্যান্য সদস্যদেরও গ্রেফতার করার চেষ্টা করা হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *