জন্মের পর দুধের শিশুকে বিক্রি করে দেওয়ার অভিযোগ মায়ের বিরুদ্ধে, এলাকায় ব্যাপক শোরগোল ঘটনা প্রকাশ্যে আসতেই

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ :টাকার লোভে এ কী কাণ্ড ঘটাল মা? জন্মের পর দুধের শিশুকে বিক্রি করে দেওয়ার অভিযোগ উঠলো খোদ মায়ের বিরুদ্ধেই। চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার নরেন্দ্রপুরের খেয়াদহ ২ পঞ্চায়েতের রানাভুতিয়া এলাকায়। অভিযোগের ভিত্তিতে ঘটনার তদন্তে নেমে ৪ জনকে গ্রেফতার করে পুলিশ।

রানাভুতিয়া এলাকার বাসিন্দা শুক্লা দাস। বছর পাঁচেক আগে তাঁর স্বামী মারা যায়। অভিযোগ সম্প্রতি এক ব্যক্তির সঙ্গে শুক্লা পরকীয়া সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন বলে । সেই সম্পর্কের জেরেই তিনি সন্তানসম্ভবা হয়ে পড়েন বলে দাবি। তবে প্রথমাবস্থায় গর্ভস্থ সন্তান নষ্টের ভাবনা আসে শুক্লার মাথায়। (যদিও পরে সন্তানের জন্ম দেন শুক্লা)। সেই বিষয়টি কোনওভাবে জানতে পারেন শুক্লা দাসের প্রতিবেশী শান্তি মণ্ডল ও তাঁর স্বামী তাপস মণ্ডল। শান্তি মণ্ডল আয়ার কাজ করেন।

শান্তি মণ্ডল শুক্লার সঙ্গে পঞ্চসায়রের বাসিন্দা ঝুমা মাঝির পরিচয় করিয়ে দেন। নিঃসন্তান ঝুমা মোটা টাকার বিনিময়ে শুক্লার সদ্যোজাত সন্তান কেনার প্রস্তাব দেন। রাজি হয়ে যান শুক্লা। ২ লক্ষ টাকার বিনিময়ে শুক্লা দাসের ১১ দিনের সন্তানকে কিনে নেন ঝুমা। কোনওভাবে শুক্লার সন্তান বিক্রির বিষয়টি জানতে পেরে যান তাঁর প্রতিবেশী উত্তম হালদার। তিনিই নরেন্দ্রপুর থানায় অভিযোগ দায়ের করেন। ঘটনার তদন্তে নেমে শুক্লা দাস ও সন্তান বিক্রিতে মধ্যস্থতাকারী শান্তি মণ্ডল ও তাঁর স্বামী তাপস মণ্ডল কে গ্রেফতার করে পুলিশ। গ্রেফতার করা হয় পঞ্চসায়রের ঝুমা মাঝিকেও। ধৃত শান্তি মণ্ডল ও তাঁর স্বামী বাচ্চা বিক্রি চক্রের সঙ্গে যুক্ত বলে সন্দেহ পুলিশের। তাঁদেরকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *