কোরোনা থাবার জের , মায়াপুরের ইসকন মন্দির বন্ধ থাকতে চলেছে একমাস ব্যাপী

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : আনলকের প্রথম দফায় ধর্মীয় স্থানগুলি ভক্তদের জন্য খোলা হয়েছিল কেন্দ্র এবং রাজ্যের পরামর্শমতো৷ সেই অনুযায়ী নদিয়ার ইসকনের মন্দিরও খোলা হয়েছিল মে মাসের ৮ তারিখ নাগাদ৷ সাধারণ মানুষের মন্দির দর্শনের সুযোগ ছিল দিনে মাত্র ৩ ঘণ্টার জন্য। তবে, গতকাল মন্দির কর্তৃপক্ষ নির্দেশিকা জারি করে জানায় , ইসকন মন্দির ফের বন্ধ থাকবে টানা একমাস৷ কারণ হিসেবে এও জানা গেছে, কোরোনায় আক্রান্ত হয়েছে মায়াপুর ইসকন মন্দিরের একাধিক আবাসিকও।

ইতিমধ্যেই মায়াপুর ইসকন মন্দিরের কমিউনিটি হাসপাতালে বিভিন্ন সরঞ্জাম এসেছে কোরোনা পরীক্ষা করার জন্য। একাধিক জনের শরীরে ভাইরাস এর সংক্রমণ মিলেছে কমিউনিটি হাসপাতালের পক্ষ থেকে মায়াপুর ইসকন মন্দিরের প্রত্যেক আবাসিকের শারীরিক পরীক্ষা করার পরেই। মূলত সে কথা মাথায় রেখেই ইসকন কর্তৃপক্ষ সিদ্ধান্ত নিল টানা এক মাস মন্দির বন্ধের।এমনকি নির্দেশিকাও জারি হয়েছে যে এখন মন্দিরে প্রবেশ করতে পারবেন না বাইরের কোনও ভক্তও। , যাঁরা আবাসিক রয়েছেন এমনকী তাঁরাও প্রবেশ করতে পারবেন না মন্দিরের ভিতর।

এর পাশাপাশি মন্দির কর্তৃপক্ষেরপক্ষ থেকে জানানো হয়েছে, যে সব আবাসিকের শরীরে বিভিন্ন উপসর্গ দেখা দিচ্ছে তাঁরা যেন যোগাযোগ করেন মায়াপুর কমিউনিটি হাসপাতালে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *