গাড়িতে জেনারেটরের শর্ট সার্কিট মন্দিরে যাওয়ার পথে , ১০ জন মৃত বিদ্যুৎস্পষ্ট হয়ে

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : এক ভয়াবহ দুর্ঘটনায় ১০ জনের মৃত্যু হয় কোচবিহারের মেখলিগঞ্জ থানার অন্তর্গত ধরলা সেতুতে । আহত হয়েছেন একাধিক। একটি যাত্রীবাহী ভ্যান বিদ্যুৎস্পৃষ্ট হয় জল্পেশ মন্দিরে যাওয়ার পথে। জানা গিয়েছে পুন্যার্থীদের গাড়িতে জেনারেটর শর্ট সার্কিট থেকে দুর্ঘটনা ঘটেছে বলে। আহতরা জলপাইগুড়ি সুপার স্পেশালিটি হাসপাতালে চিকিৎসাধীন। ঘটনাটি ঘটেছে রবিবার রাত ১২ তা নাগাদ।

পুলিশের প্রাথমিক তদন্তে জানা গেছে, একদল পুন্যার্থী একটি পিকআপ ভ্যানে করে জল্পেশ জাচ্ছিলেন কোচবিহার জেলার শীতলকুচি থেকে। ওই গাড়ির পিছনে জেনারেটরের (ডিজে সিস্টেম) তার লাগানো ছিল। এর কারণেই ওই তার বিদ্যুৎস্পৃষ্ট হয় কোথাও লিকেজ হয়ে। আহতদের নিয়ে আসা হয় চ্যাংড়াবান্ধা বিপিএইচসিতে। উপস্থিত মেডিকেল অফিসার ২৭ জনের মধ্যে ১৬ জনকে জলপাইগুড়ি জেলা হাসপাতালে রেফার করেছেন প্রয়োজনীয় চিকিৎসার জন্য।

জানানো হয়েছে তাদের ছোটখাটো আঘাত লাগলেও পুঙ্খানুপুঙ্খ চেক আপ প্রয়োজন বলে। এছাড়াও উপস্থিত মেডিকেল অফিসার মৃত ঘোষণা করেছেন দশ জনকে । সকলেই শীতলকুচি থানা এলাকার বাসিন্দা এবং তাদের পরিবারকে জানানো হয়েছে এই মর্মান্তিক ঘটনার কথা । যে গাড়িটিতে এই দুর্ঘটনা ঘটেছে সেটিকে আটক করা হলেও জানানো হয়েছে গাড়ির চালক পলাতক বলে । গাড়িতে চালকসহ মোট ৩৬ জন ছিলেন বলে জানানো হয়েছে পুলিশের তরফে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *