চরম বিষাদে বদলে গেল সানাইয়ের সুর , দাদা আত্মঘাতী হল ভাইয়ের বিয়েতে বরযাত্রী গিয়ে

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : বাড়িতে খুশির হাওয়া। ভেসে আসছে সানাইয়ের সুর। রাতে ভাইয়ের বিয়ের বরযাত্রী হয়েও গিয়েছিলেন। খাওয়া-দাওয়াও করেছিলেন। কিন্তু, কে জানত রাত পার হতে না হতেই বিয়ে বাড়ির সানাইয়ের সুর মিলিয়ে যাবে বিষাদের সুরে। ভাইয়ের বিয়ের বরযাত্রী এসে সকালে দাদার ঝুলন্ত দেহ উদ্ধারকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়ায় । পুলিশ এসে মৃতদেহ উদ্ধার করে। পুরো অনুষ্ঠান বাড়িতেই নেমে আসে শোকের ছায়া। স্থায়ী কর্মস্থান না থাকায় ওই যুবক ভুগছিল চরম মানসিক অবসাদে ,এমনটাই দাবি আত্মঘাতী যুবকের পরিবারের। মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে নদিয়ার নাকাশিপাড়া পাটিকাবাড়ি বাজারে।

এদিকে সূত্রের খবর, পলাশিপাড়া থানার বার্নিয়া শ্রীকৃষ্ণপুরের বাসিন্দা প্রসেনজিৎ মজুমদার (২৪) বুধবার রাতে যান তাঁর ছোট ভাই চিরঞ্জিৎ মজুমদারের বিয়েতে। বাসে চড়ে বরযাত্রীদের দল আসে নাকাশিপাড়া থানার পাটিকা বাড়িতে। সূত্রের খবর, সকলে রাতে ফিরে গেলেও বাড়ি যাননি প্রসেনজিৎ। ভাইয়ের শ্বশুরবাড়িতেই থেকে যান। এদিন সকালে ওই যুবকের ঝুলন্ত দেহ উদ্ধার হয় পাটিকাবাড়ি বাজারে একটি কাঠের দোকানে। তারপরেই গোটা এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়ায়। কী কারণে ওই যুবক আচমকা আত্মহত্যা করল চাপানউতর বাড়তে থাকে তা নিয়েও ।

ওই এলাকায় দোকানের পাশে রাস্তার উপর বালি রাখা ছিল মশারি ঢাকা দিয়ে। সেই মশারি ছিঁড়ে দড়ি পাকিয়ে প্রসেনজিৎ ওই কাঠের দোকানে গলায় ফাঁস দেন। স্থানীয় বাসিন্দারা নাকাশিপাড়া থানায় খবর দেন দেহ দেখতে পাওয়ার পরেই । পুলিশ গিয়ে তার দেহ উদ্ধার করে নিয়ে আসে বেথুয়াডহরী গ্রামীণ হাসপাতালে। পরিবারের দাবি স্থায়ী কর্মসংস্থান না থাকায় দীর্ঘদিন আর্থিক সঙ্কটে ভুগছিলেন ওই যুবক। যখন যে ধরনের কাজ পেতেন, তখন সেটাই করে উপার্জনের চেষ্টা করতেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *