চায়ের কাপ হাতে ধরা , ব্যবসায়ীকে লক্ষ্য করে চলল পরপর ৬ রাউন্ড গুলি

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : সাত সকালে প্রকাশ্যে ভয়াবহ ঘটনা। চায়ের দোকানেই খুন ব্যবসায়ী। ঘড়িতে তখন সকাল ৭টা। প্রতিদিনের মতোই বাড়ি থেকে বেরিয়ে ওই চায়ের দোকানে গিয়েছিলেন তিনি। হাতে তখনও চায়ের কাপ ধরা। আচমকা পিছন থেকে তাঁকে লক্ষ্য করে পরপর ৬ রাউন্ড গুলি চালানো হয় বলে অভিযোগ। আসানসোলের কুলটি থানার চিনাকুড়ি ৩ নম্বর মোড়ের ঘটনা। মৃতের নাম শম্ভুনাথ মিশ্র (৫৫)। তিনি ঠিকাদারির কাজ করতেন বলে জানা গিয়েছে। শরীরের তিন জায়গায় গুলি লেগে ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে ওই ব্যবসায়ীর। আততায়ীদের খুঁজে বের করার চেষ্টা করছে পুলিশ। পুজোর মুখেই এমন ঘটনায় আতঙ্কিত এলাকার বাসিন্দারা।

খবর পেয়ে ঘটনাস্থলে যায় কুলটি থানার বিশাল পুলিশ বাহিনী। তদন্ত শুরু হয়েছে, এলাকার সিসিটিভি ফুটেজও খতিয়ে দেখা হচ্ছে বলে জানিয়েছে পুলিশ। দুই দুষ্কৃীতিকে চিহ্নিত করা হয়েছে। তাদের খোঁজে চলছে তল্লাশি।

মৃতের স্ত্রী জানিয়েছেন, প্রতিদিনই সকালের খাবার খেয়ে বাড়ি থেকে বেরিয়ে যান ওই ব্যবসায়ী। বুধবার সকালেও তার ব্যতিক্রম হয়নি। প্রত্যক্ষদর্শীর জানিয়েছেন, চা খাওয়ার সময়েই আচমকা গুলি চালিয়ে পালিয়ে যায় দুষ্কৃতীরা। সঙ্গে সঙ্গে তাঁকে উদ্ধার করে আসানসোল জেলা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। ওই ব্যক্তির মাথায়, হাতে ও পিঠে গুলি লেগেছে বলে জানা গিয়েছে। গুলির খোলও উদ্ধার করেছে পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *