চোরের দল ডাক্তারের বাড়িতে ঢুকে সোনা-দানা লুঠ করে পালাল খাস শহর কলকাতার বুকে

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : খাস কলকাতায় দিনেদুপুরে দুঃসাহসিক চুরির অভিযোগ। বাড়িতে কেউ না থাকার সুযোগে এক চিকিৎসকের বাড়ি থেকে সর্বস্ব হাতিয়ে নিয়ে পালাল চোরের দল। শুক্রবার ঘটনাটি ঘটেছে টালিগঞ্জ থানা এলাকার এক অভিজাত আবাসনে। ওই আবাসনেই থাকেন চিকিৎসক অনিমেষ হোড়। পারিবারিক কাজে শুক্রবার সকালেই বাড়ির সব সদস্যদের নিয়ে বেরিয়ে গিয়েছিলেন তিনি। যখন বাড়ি ফেরেন, তখন সন্ধে হয়ে গিয়েছে। আর বাড়ি ফিরতেই চক্ষু চড়কগাছ ওই চিকিৎসকের। ঘরের সদর দরজা বাইরে থেকেই বন্ধ ছিল। কিন্তু ভিতরে সব লন্ডভন্ড অবস্থা। যেন কেউ তাণ্ডব চালিয়েছে বাড়ির মধ্যে। সঙ্গে উধাও হয়ে গিয়েছে নগদ ১৮ হাজার টাকা এবং প্রায় সাড়ে তিন লাখ টাকার সোনার গহনা।

শুক্রবার সন্ধেয় বাড়ি ফেরার পর এই দৃশ্য দেখে হতভম্ব চিকিৎসক ও তাঁর পরিবারের সদস্যরা। প্রাথমিক ধাক্কা কাটিয়ে উঠেই ওই চিকিৎসক খবর দেন টালিগঞ্জ থানায়। চুরির অভিযোগ পেতেই আবাসনে আসেন পুলিশকর্মীরা। আবাসন চত্বরের সিসিটিভি ফুটেজ ইতিমধ্যেই সংগ্রহ করেছে টালিগঞ্জ থানার পুলিশ। গোটা ঘটনার তদন্ত শুরু হয়েছে, খতিয়ে দেখা হচ্ছে সিসিটিভি ফুটেজ। যদিও এই ঘটনায় এখনও পর্যন্ত কাউকে গ্রেফতার করা সম্ভব হয়নি।

এদিকে শুক্রবারের ওই ঘটনার পর থেকে আতঙ্কের মধ্যে রয়েছেন টালিগঞ্জের ওই চিকিৎসক ও তাঁর বাড়ির লোকজন। বেডরুমের ভিতরে তছনছ অবস্থা। গয়নার বাক্স খোলা। মানিব্যাগ খোলা অবস্থায় পড়ে রয়েছে। মূল্যবান গহনাগুলি যে জায়গায় রাখা থাকত, সেই জায়গাটাও ছড়িয়ে ছিটিয়ে লন্ডভন্ড হয়ে ছিল। লকারের চাবিও সঠিক জায়গায় ছিল না। চিকিৎসক অনিমেষ হোড়ের আরও বক্তব্য, তিনি বাড়ি ফিরে দেখতে পান ব্যালকনির দিকের দরজা খোলা ছিল। তাঁর অনুমান, ব্যালকনির দরজা দিয়েই চোর ঢুকেছিল বাড়িতে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *