কেন্দ্রীয় গোয়েন্দাদের নজরে এবার মেয়ে-সহ একাধিক পুলিশ কর্মী, অনুব্রতর জন্য কড়া প্রশ্নপত্র প্রস্তুত করছে সিবিআই

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : অবশেষে সিবিআই তদন্তে গতি বাড়াতে চাইছে অনুব্রত মণ্ডলকে নিয়ে । এদিকে সংবাদ মাধ্যম সূত্রে খবর সিবিআইয়ের স্ক্যানারে রয়েছেন অনুব্রত মণ্ডল ঘনিষ্ঠ বেশ কয়েকজন । গরু পাচারের টাকা কার কার কাছে গিয়েছে, তা সিবিআই জানতে চায়।অন্যদিকে সিবিআই হদিশ পেয়েছে অনুব্রত মণ্ডলের ৪৫ টি সম্পত্তিরও। তার কোনওটা নিজের নামে আছে আবার কোনওটায় আছে পরিবারের নামেও ।

অর্থাৎ সিবিআই সূত্রে জানা গেছে নামে ও বেনামে তার বহু সম্পত্তি রয়েছে বলে।তবে শুধু সায়গল হোসেন নয়। আরও পুলিশ কর্মীর নাম উঠে এসেছে সিবিআইয়ের তদন্তে । জানা গেছে তারা বীরভূমের বিভিন্ন থানায় ছিলেন বা বর্তমানে রয়েছেন বলে। বীরভূমের যে সব এলাকা দিয়ে পাচার হওয়া গরু নিয়ে যাওয়া হত, এই সব পুলিশ কর্মীরা মূলত ছিলেন সেই সব থানায়। তারা সকলেই রয়েছে সিবিআইয়ের স্ক্যানারে। সাইগলের কল রেকর্ড থেকে স্পষ্ট সাইগলের সঙ্গে তাদের নিয়মিত যোগাযোগ ছিল বলেই ।

এই পাচার মামলায় খতিয়ে দেখা হচ্ছে তারা কতটা অংশীদার ছিলেন বা কার নির্দেশে পাচারের কাজে সহযোগিতা করতেন সেই বিষয়। প্রয়োজনে সিবিআই সেই সব পুলিশ কর্মীদের তলবও করবে। এদিকে রবিবার অনুব্রত খোঁজ নিয়েছেন বীরভূমের তৃণমূল বিধায়ক, জেলার নেতাদের বৈঠক নিয়ে। পড়েছেন এমনকি খবরের কাগজও। কেন্দ্রীয় গোয়েন্দারা নানা ভাবে ছক কষেছেন পেটের থেকে কথা বের করতে । সূত্রের খবর, এমন ভাবে প্রশ্নের তালিকায় তৈরি করা হয়েছে যে, অনুব্রত মণ্ডলের পক্ষে কোনও ভাবেই নাম এড়িয়ে মন্তব্য সম্ভব নয়। দুর্নীতির জট ছাড়াতে সিবিআই এক কথায় আঁটঘাট বেঁধে নেমেছে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *