জোর ধাক্কা খেলো সিপিআইএম, করোনা আক্রান্ত হলেন বাম নেতা সুজন চক্রবর্তী

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : সংযুক্ত মোর্চার অন্যতম সদস্য সিপিআইএম বড় ধাক্কা খেলো নির্বাচনের মধ্যেই। যাদবপুর কেন্দ্রের সিপিআইএম প্রার্থী সুজন চক্রবর্তী আক্রান্ত হলেন করোনার সংক্রমণে। জানানো হয়েছে তাঁর শরীরে করোনার মৃদু উপসর্গ রয়েছে বলেই।জানা গিয়েছে, এই বাম নেতাকে বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয় মঙ্গলবার রাতেই । ভোর রাতে পজিটিভ আসে তাঁর কোভিড পরীক্ষার ফল। তাঁর কেন্দ্রে অবশ্য ভোট হয়ে গিয়েছে অনেক আগেই। কিন্তু লালঝাণ্ডার হয়ে সংযুক্ত মোর্চার জন্য ভোট চাইতে সুজন চক্রবর্তী যুক্ত ছিলেন একাধিক জেলায় প্রচারের কাজে। তাঁকে হাসপাতালে ভর্তি করা হয় জেলা থেকে কলকাতা ফিরে তিনি অসুস্থ হয়ে পড়লে।

উল্লেখ্য, সিপিআইএমের এই নেতার বয়স ৬২ বছর। ফলে মৃদু উপসর্গ থাকলেও হাসপাতালেই তাঁকে ভর্তির সিদ্ধান্ত নেওয়া হয় বলে খবর মিলেছে। তাঁর গাড়ির চালক আগের বার করোনা আক্রান্ত হওয়ায় তিনি নিজেকে রেখেছিলেন কোয়ারেন্টাইনে, কিন্তু করোনার দ্বিতীয় তরঙ্গ যেহেতু আরও সংক্রামক তাই হয়তো সুজন চক্রবর্তী নিজেকে রক্ষা করতে পারলেন না আক্রান্ত হওয়ার থেকে।

উল্লেখ্য, নির্বাচনের মধ্যে একদিকে যেমন মাথাচারা দিয়ে উঠেছে করোনা সংক্রমণ, তেমনই করোনা আক্রান্ত হয়েছেন বহুপ্রার্থী। ইতিমধ্যেই করোনা আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে সামশেরগঞ্জের কংগ্রেস প্রার্থী রেজাউল হক ও জঙ্গিপুরের আরএসপি প্রার্থী প্রদীপ নন্দীর।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *