তিহাড় জেলে ব্যাপক গন্ডগোল সাতসকালে, পিটিয়ে খুন করা হল জেলবন্দি কুখ্যাত গ্যাংস্টারকে

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : মঙ্গলবার সকালে তিহার জেলের ভিতরে প্রতিপক্ষ গ্যাংস্টাররা পিটিয়ে হত্যা করলো দিল্লির শুটআউট মামলায় অভিযুক্ত জেলবন্দি গ্যাংস্টার সুনীল মান ওরফে টিল্লু তাজপুরিয়াকে।

এই ঘটনায় পুলিশ মূলত চার জন বন্দির নাম জানিয়েছে, যারা হল গ্যাংস্টার যোগেশ টোন্ডা এবং তার সহযোগী দীপক তিতার, রাজেশ সিং এবং রিয়াজ খান – কর্মকর্তারা জানিয়েছেন যারা গ্যাংস্টার সুনীল মানকে পিটিয়েছিল মূলত লোহার রড দিয়েই । জেল আধিকারিকরা এও জানিয়েছে , ‘হাই রিস্ক ওয়ার্ড’-এর নিচতলায় রাখা সুনীলকে একই ওয়ার্ডের প্রথম তলায় থাকা চারজন লোক হামলা করে সকাল ৬.১৫ মিনিট নাগাদ। “অভিযুক্তরা ওয়ার্ডের প্রথম তলায় স্থাপিত লোহার গ্রিলটি কেটে একটি ইম্প্রোভাইজড লোহার রড ব্যবহার করেছিল,”এমনটাই জানিয়েছে জেল কতৃপক্ষ।

উল্লেখ্য দিল্লির বাসিন্দা সুনীল মান, কুখ্যাত টিল্লু গ্যাং গঠন করেছিলেন এবং অভিযোগ করা হয়েছে রোহিনী কোর্ট কমপ্লেক্সের একটি আদালতের ভিতরে দুই আততায়ীর দ্বারা ২০২১ সালে গ্যাং লিডার জিতেন্দ্র গগির গুলির ঘটনায় সুনীল মান জড়িত ছিলেন বলে। দিল্লি পুলিশ চার্জশিট দাখিল করেছিল খুনের ষড়যন্ত্রকারী প্রধান অভিযুক্ত হিসেবে মানকে সনাক্ত করে। মান জড়িত ছিল খুন, ডাকাতি, তোলাবাজি ও গ্যাং ওয়ার সহ একাধিক মামলায়।

পুলিশ এও জানিয়েছে যে মান হত্যার অভিযুক্তরা গোগি গ্যাংয়ের সঙ্গে যুক্ত এবং তারা সকলেই জেলের প্রথম তলায় বন্দি ছিল। “তারা লোহার গ্রিল কেটে বিছানার চাদর ব্যবহার করে নিচতলায় লুকিয়ে পড়ে। তারপরে তারা সুনীল টিল্লুকে মারধর করে,”।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *