দুই প্রতিবেশী একসাথে অগ্নিদগ্ধ হল অশোক নগরে

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : রবিবার সকালে অশোকনগরে দুই ব্যক্তি একসাথেই অগ্নিদগ্ধ হলো এক ব্যাক্তি নিজের গায়ে আগুন ধরিয়ে অপর প্রতিবেশী কে জড়িয়ে ধরে। দুজনকে আশঙ্কাজনক অবস্থায় স্থানান্তরিত করা হয়েছে কলকাতার হাসপাতালে।সূত্রের খবর, দুই ব্যক্তি অগ্নিদগ্ধ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছে অশোকনগরের শেরপুর এর কালিবাড়ি মোড় এলাকায়। আহতদের নাম সুশান্ত দাস (৪৫) ও সহদেব পারুই (৪৫)। এলাকার বাসিন্দারা জানিয়েছেন রবিবার সকালে পাঁচটা নাগাদ সুশান্ত প্রতিবেশীর বাড়িতে আচমকাই প্রবেশ করে নিজের গায়ে আগুন ধরিয়ে।

আর সেখানে সহদেবকে জড়িয়ে ধরায় অগ্নিদগ্ধ হয় দুজনেই। প্রত্যক্ষদর্শীরা জানায় সহদেবের স্ত্রী ও মেয়ে অন্য ঘরে ছিল তাই তারা কোন ক্রমে প্রাণে বেঁচে গিয়েছেন। তবে পুড়ে গেছে সহদেবের ঘরের খাটসহ একাংশ ।ঘটনাস্থলে দমকল কে খবর দেওয়ার পরে দমকল কর্মীরা এসে দু’জনকে উদ্ধার করে জ্বলন্ত বাড়ি থেকে।পরে আগুন নিয়ন্ত্রণে আনা সম্ভব হয় । দুজনকে তড়িঘড়ি করে ভর্তি করা হয় হাবরা স্টেট জেনারেল হাসপাতালে ।

সেখান থেকে পরিবারের তরফ থেকে আশঙ্কাজনক অবস্থায় দুজনকে কলকাতায় স্থানান্তরিত করা হয় । তবে তারা খুব সংকটজনক অবস্থায় রয়েছে বলে জানান হাসপাতাল কর্তৃপক্ষ। কিন্তু কি কারণে গায়ে আগুন নেওয়া হয়েছিল তা জানা সম্ভব হয়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *