দুই মহিলা ছিটকে গেলেন গাড়ির প্রবল ধাক্কায় , ভয়াবহ দুর্ঘটনা দিল্লি রোডে

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : দিল্লি রোডে ফের ভয়াবহ দুর্ঘটনা। ঘটনাস্থলেই মৃত্যু হয় দুই মহিলার। পুলিশের বিরুদ্ধে বিক্ষোভেও সামিল হয় এলাকার বহু মানুষ। সোমবার সন্ধ্যায় দুই মহিলার মৃত্যু হয় একটি মারুতি অল্টো গাড়ি ধাক্কায়। পুলিশ এসে মৃতদেহ উদ্ধার করে। স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, বারবার দুর্ঘটনা ঘটলেও পুলিশ-প্রশাসনের কোনো হুঁশ ফিরছে না। ট্রাফিক পুলিশের উপস্থিতিও সেভাবে চোখে পড়ে না বলে দাবি জানান তাঁরা।

স্থানীয় মুড়ি কারখানা থেকে কাজ করে বাড়ি ফিরছিলেন দুই মহিলা। হুগলির ভদ্রেশ্বরের শ্বেতপুরের কাছে তাঁরা ছিটকে পড়ে যান প্রচণ্ড গতিতে আসা একটি অল্টো গাড়ি তাঁদের ধাক্কা মারলে, । মৃতদের নাম তাপসী রুই দাস(৪৫) ও সুপ্রিয়া রুই দাস(৪০)। তাঁদের বাড়ি সিঙ্গুর থানার নপাড়া রুইদাস পাড়ায়। প্রত্যক্ষদর্শীদের আরও অভিযোগ, গর্জি মোড়ে ট্রাফিক পুলিশ গাড়ি চেক করছিল, প্রতিদিনই সেখানে ধরপাকড় করে পুলিশ। এই দুর্ঘটনা ঘটে মারুতি গাড়িটি সেখানে না দাঁড়িয়ে সজোরে চালিয়ে পালানোর চেষ্টা করতেই ।

অভিযোগ ট্রাফিক পুলিশ গাড়ি চেক করার নামে টাকা তোলে বলে। আর তার ফলেই এই দুর্ঘটনা! শ্বেতপুর মোড়ে ট্রাফিক কিয়স্ক আছে, স্থানীয় বাসিন্দাদের অভিযোগ সেখানেও কাউকে কর্তব্যরত অবস্থায় দেখা যায় না বলেই। মৃতদের ক্ষতিপূরণের দাবিতে সোমবার সন্ধ্যার পর বেশ কিছুক্ষণ দিল্লি রোড অবরোধ করে বিক্ষোভ চলে। উল্লেখ্য, গত মাসে ডাম্পারের ধাক্কায় এক মহিলার মৃত্যুকে কেন্দ্র করে রণক্ষেত্রের চেহারা নিয়েছিল শ্রীরামপুরের পিয়ারাপুরের দিল্লি রোড সংলগ্ন এলাকা। এদিন দুর্ঘটনার পর ভদ্রেশ্বর থানার পুলিশ ঘটনাস্থলে গেলে তাদের মৃতদেহ তুলতে বাধা দেওয়া হয়। পরে প্রায় তিন ঘণ্টা পর মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠায় পুলিশ। ঘাতক গাড়িটিকে আটক করেছে পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *