ধর্ষণ-খুন কি বিরিয়ানির লোভ দেখিয়েই ? অভিযুক্ত দারোয়ান আটক জোড়াবাগান এর ঘটনায়

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : কলকাতা পুলিশের হোমিসাইড একরকম শাখা যবনিকা পতনের মুখে দাঁড়িয়ে জোড়াবাগান খুনের ঘটনায়।সংশ্লিষ্ট বাড়ির দারোয়ান রামকুমার ওরফে লম্বুকে আটক করা হয়েছে এই নৃশংস খুনের ঘটনায়। গোয়েন্দারাও এমনকি একাধিক তথ্য পেয়েছেন রাতভর তাকে জিজ্ঞাসাবাদ করে।আরও জানা গিয়েছে, বাড়ির দারোয়ান অভিযুক্ত লম্বুর বাড়ি ঝাড়খণ্ডে। কয়েক বছর আগে দারোয়ানের কাজ নিয়ে সে কলকাতায় আসে। গোয়েন্দারা তার শারীরিক পরীক্ষা করে জানতে পেরেছেন যে, রামকুমার অত্যধিক মদ্যপান করেছিল বালিকা খুনের দিন। একটি মদের বোতলও উদ্ধার করা হয়েছে এমনকি ঘটনাস্থল থেকে।

প্রথমে দারোয়ানকে আটক করে জোড়াবাগান থানা ও পরে লালবাজারে নিয়ে গিয়ে প্রায় সারা রাত তাকে জেরা করা হয়। গোয়েন্দা সূত্রের খবর, সে একরকম ভেঙে পড়ে প্রবল জেরার মুখে পড়ে। জেরায় পুলিশ জানতে পেরেছে, প্রথমে ৮ বছরের বালিকাকে ওই ঘরে ডাকা হয়েছিল বিরিয়ানি খাওয়ার প্রলোভন দেখিয়ে। এরপর তার উপর চলে প্রবল শারীরিক অত্যাচার। মদের নেশায় রামকুমার অচৈতন্য হয়ে পড়ে নাবালিকাকে যৌন হেনস্থার পর। জ্ঞান ফেরার পর কোনো কারণে অভিযুক্তের আশঙ্কা হয় যে, বাইরে গিয়ে গোটা ঘটনাটি প্রকাশ্যে আনতে পারে ওই বালিকা। সেই ভয়ে সে তাকে গলা টিপে খুন করে। এরপর একটি ছুরি দিয়ে তার গলায় আঘাত করা হয় মৃত্যু সুনিশ্চিত করতে।

এদিকে এলাকার বাসিন্দারাও চরম ক্ষোভে ফুঁসছেন এই ঘটনায়। দফায় দফায় প্রতিবাদ জানাচ্ছেন তাঁরা। তাঁরা এমনকি সরব হয়েছেন অবিলম্বে অভিযুক্তকে গ্রেপ্তার ও তার দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে। জানা গেছে এলাকার বাসিন্দারা মোমবাতি মিছিল করবেন আজ সন্ধেয়। জোড়াবাগান ক্রসিংয়ে শেষ হবে এই মোমবাতি মিছিল। সেখানে তাঁরা যোগ্য শাস্তির দাবি জানাবেন অপরাধীর।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *