‘ধর্ষণ’, তৃণমূল নেতার ছেলের জন্মদিনের পার্টিতে, মৃত্যু নাবালিকার !,অবশেষে গ্রেফতার মূল অভিযুক্ত

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : তৃণমূল নেতার ছেলের জন্মদিনের পার্টি। আর অভিযোগ উঠলো সেখানেই তাঁর নাবালিকা প্রেমিকাকে ডেকে ধর্ষণের। এমনকি অভিযোগ ওঠে অত্যধিক রক্তপাত শুরু হলেও, হাসপাতালে না নিয়ে যেতে চাপ দেওয়া হয় বলেও। শেষ পর্যন্ত অভিযোগ ওঠে ওই নাবালিকার মৃত্যু হলে , জোর করে দেহ দাহ করে দেওয়া হয় বলে। অবশেষে নাবালিকার পরিবার ভয় কাটিয়ে পুলিশের দ্বারস্থ হয়। এমনকি পুলিশ অভিযুক্তকে আটক করে তাঁদের অভিযোগের ভিত্তিতে । এদিকে রানাঘাটের বিজেপি সাংসদ জগন্নাথ সরকারও পৌঁছন গাজনা গ্রামে। এমনকি তাঁর আরো অভিযোগ,একের পর এক নিন্দনীয় ঘটনা ঘটছে চলেছে সত্যকে ধামা চাপা দিয়ে।

এদিকে রবিবার মূল অভিযুক্ত ব্রজগোপাল গোয়ারী গ্রেফতার হয়েছে হাঁসখালিতে নাবালিকা ধর্ষণের ঘটনায়।জানা গেছে ব্রজগোপাল হাঁসখালি এক নম্বর পঞ্চায়েতের সদস্য সমর গোয়ারীর ছেলে। সূত্রের খবর, ওই নাবালিকার সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্ক ছিল পঞ্চায়েতের সদস্যের ছেলের।

অভিযোগ, ব্রজগোপাল গত ৪ এপ্রিল ১৪ বছরের নাবালিকাকে জন্মদিনের পার্টিতে ডেকে মদ্যপান করায়। এর পর ওই নাবালিকাকে ব্রজগোপাল ও তার বন্ধুরা মিলে গণধর্ষণ করে। রাতে এক মহিলাকে দিয়ে নাবালিকা প্রেমিকাকে সে বাড়ি পাঠিয়ে দেয়। সেই সময় অসুস্থ ছিল ওই নাবালিকা। রাতে অসুস্থতা আরও বাড়ে। শুরু হয় এমনকি প্রবল রক্তক্ষরণও। ভোরের দিকে নাবালিকার জন্য পরিবারের সদস্যরা স্থানীয় চিকিৎসকের কাছে ওষুধ আনতে যান। ফিরে এসে দেখেন নাবালিকার মৃত্যু হয়েছে। বিষয়টি পরিবারের সদস্যরা এলাকার বিশেষ কাউকে জানায়নি । মঙ্গলবার ভোরের দিকে নাবালিকার দেহ শ্মশানে দাহ করা হয়।

এমনকী পুলিশে জানালে ফল ভালো হবে না বলে অভিযুক্ত হুমকি দেয়। অবশেষে শনিবার মৃত কিশোরীর পরিবার হাঁসখালি থানায় অভিযোগ দায়ের করে। এর পরই দাবি ওঠে ব্রজগোপালকে গ্রেফতারির। রবিবার হাঁসখালি থানার পুলিশ অবশেষে তাকে গ্রেফতার করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *