এক জঙ্গি নিহত নিরাপত্তা বাহিনী-জঙ্গি সংঘর্ষে , শহিদ পুলিশকর্মী-সহ আহত পাঁচ

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : জম্মু ও কাশ্মীরের কুলগামে এক জঙ্গি নিহত হল নিরাপত্তা বাহিনী ও জঙ্গিদের মধ্যে সংঘর্ষের ঘটনায়।এই ঘটনায় শহিদ হয়েছেন এক পুলিশকর্মীও। এই সংঘর্ষে আহত হয়েছেন তিন সেনা-সহ পাঁচজন। জানা গেছে নিহত জঙ্গি জইশ-ই-মহম্মদের সদস্য বলেই। এখনও জারি রয়েছে এনকাউন্টার। আরও জঙ্গির খোঁজে গোটা এলাকা ঘিরে রেখেছে নিরাপত্তা বাহিনী।

সূত্রের খবর গত সন্ধ্যায় কুলগাম জেলার পরীবন এলাকায় এক পরিচিত ব্যক্তির সঙ্গে দেখা করতে আসে অস্ত্র-সহ জঙ্গিদের একটি দল । তখনই পুলিশ বিষয়টি জানতে পারে। খবর পেয়েই ঘটনাস্থলে চলে আসে পুলিশ, এসওজি, সেনা এবং সিআরপিএফ কর্মীরাও। এই সময় জঙ্গিরা নির্বিচারে গুলি চালাতে থাকে এবং পিছু হটতে থাকে নিরাপত্তা বাহিনীকে দেখে। ঘটনায় এক পুলিশকর্মী নিহত হন এবং দুই সাধারণ নাগরিক আহত হন ক্রস ফায়ারিংয়ের কবলে পড়ে।

এদিকে নিরাপত্তা বাহিনী বেশ কয়েকবার জঙ্গিদের আত্মসমর্পণ করতে বললেও তারা বাহিনীর আবেদন উপেক্ষা করে এবং গুলি চালাতে শুরু করে। এক জঙ্গির মৃত্যু হয় পাল্টা নিরাপত্তা বাহিনী গুলি চালালে। এরমধ্যেই গুলিযুদ্ধে গুরুতর আহত হন পুলিশকর্মী রোহিত কুমার। তবে রোহিত সামনে থেকে গুলি ছুড়তে থাকা এক জঙ্গিকে গুলি করে হত্যাও করেন। গুরুতর আহত অবস্থায় রোহিত কুমারকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *