নিষিদ্ধ মাদক উদ্ধার হল গাজিয়াবাদ থেকে আসা নামী কোম্পানির পণ্যের আড়ালে

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : গাজিয়াবাদ থেকে নিখোঁজ হয়েছিল একটি নামী কোম্পানির পণ্যবাহী ট্রেলার। কিছুতেই কোনো খোঁজ মিলছিল না। শেষে নিখোঁজ হওয়া সেই ট্রেলার উদ্ধার হল বাসুদেবপুর থানার সামনে থেকে । এমনকি বেশ কয়েক লক্ষ টাকার নিষিদ্ধা মাদকও মিলেছে ট্রেলারটির ভিতর থেকেও।

জানা গিয়েছে, চলতি,মাসের ১ তারিখ গাজিয়াবাদ থেকে একটি নামী কোম্পানির পণ্য ট্রেলারে বোঝাই করে ধুলাগড়ের পাঁচলার উদ্দেশ্যে রওনা হয়েছিল। তবে ৬ ফেব্রুয়ারি হওয়ার পরও ট্রেলার চালকের সঙ্গে কোনও রকম যোগাযোগ করতে পারছিলেন না বলে দাবি ট্রান্সপোর্ট কোম্পানির। এরপর ৮ ফেব্রয়ারি গাজিয়াবাদ থানায় অভিযোগ দায়ের করা হয়। আরও জানা গেছে , সোমবার ভোরে ট্রেলারটিকে বাসুদেবপুর থানার সামনে দেখতে পাওয়া যায়। পুলিশ সূত্রে খবর, গত তিনদিন ধরে ওই ট্রেলারটি বাসুদেবপুর থানার সামনেই দাঁড়িয়ে ছিল। গাড়িটিতে কোম্পানি থেকে বের হওয়ার সময় যে শিলমোহর দেওয়া হয়েছিল। পুলিশ সূত্রে জানতে পারা গিয়েছে, ভাঙা রয়েছে সেই শিলমোহরও।

এরপরই গাড়ির তালা ভেঙে তল্লাশি চালায় বাসুদেবপুর থানার পুলিশ । তারপরই উদ্ধার হয় কয়েক লক্ষ টাকার নিষিদ্ধ ফেনসিডিল। তবে চালক ও খালাসির কোনো রকম খোঁজ মেলেনি । তবে তাঁদের খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ। তবে এই ঘটনায় সামনে এসেছে একাধিক প্রশ্ন, নামী সংস্থার পণ্য বাসুদেবপুরেই বা এল কী করে হাওড়ায় যাওয়ার পথে? আর পণ্যের আড়ালে নিষিদ্ধ মাদকই বা রাখল কে? ট্রান্সপোর্ট কোম্পানির ম্যানেজার আরও বলেন, “গাজিয়াবাদ থেকে এই ট্রেলারটি এসেছিল। অনেকদিন ধরেই কোনো খোঁজ মিলছিল না। আমি গাড়ির ট্র্যাকিং করি। থানা থেকে আমার কাছে ফোনও গিয়েছিল। তাই আমি এখন এসেছি। এখন শুনছি মাদক পাচার হচ্ছিল এর ভিতরে করে।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *