পরিত্যক্ত ব্যাগ ঘিরে ব্যাপক বোমাতঙ্ক খাস কলকাতায়, পুলিশের ঘুম উড়ে গেল চেন খুলতেই

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : দিঘা থেকে কলকাতার উদ্দেশ্যে যাচ্ছিল বাসটা। তাতেই ছিল বেলঘড়িয়ার দুই যুবক। সেই বাসে অভিযান চালিয়ে ওই দুই যুবকের কাছ থেকে ১০ কিলো গাঁজা উদ্ধার করেছিল পুলিশ। এবার সেই ঘটনার ২৪ ঘণ্টা কাটতে না কাটতেই একেবার খাস কলকাতা থেকে উদ্ধার হল ৫ কেজি গাঁজা। এমজি রোডে পরিত্যক্ত ব্যাগ থেকে ওই গাঁজা উদ্ধার করেছে পুলিশ। পাচারের উদ্দেশ্যেই এই বিপুল পরিমাণ গাঁজা আনা হয়েছিল বলে প্রাথমিক তদন্তে অনুমান পুলিশের।

বেস্ট কলকাতা নিউজ : মেয়ের পরিবার জামাইকে ডেকে ‘খুন’ করাল বিয়ের ৫ বছর পর , গয়নাও বন্ধক রাখল খুনিদের টাকা দিতে

স্থানীয় সূত্রে খবর, রবিবার রাত ১০টা নাগাদ এমজি রোডে বঙ্কিম চ্যাটার্জি স্ট্রিটের কাছে কালো রঙের পরিত্যক্ত ব্যাগকে কেন্দ্র করে আতঙ্ক ছড়ায়। ব্যাগে বোমা থাকতে পারে, সন্দেহ মাথাচাড়া দেয় অনেকের মনে। খবর যায় লোকাল থানায়। খবর পেয়ে সেই ব্যাগের কাছে ছুটে আসেন শিয়ালদহ ট্র্যাফিক গার্ডের সার্জেন্ট রবিন দাস ও হরিশ তানভীর। সঙ্গে ছিলেন কনস্টেবল হালিম শেখ। কিন্তু, বোমা নেই তা নিশ্চিত হতেই ব্য়াগ খোলে পুলিশ। কিন্তু, ব্যাগ খুলতেই চোখ ছানাবড়া হয়ে যায়। বেরিয়ে আসে গাঁজা ভর্তি ৫টি প্যাকেট।

ট্র্যাফিক পুলিশের তরফে খবর যায় আমহার্স্ট স্ট্রিট থানায়। আমহার্স্ট স্ট্রিট থানার পুলিশ গিয়ে গাঁজা ভর্তি ব্যাগ বাজেয়াপ্ত করে। তদন্তকারীরা মনে করছে আসলে নয়া কায়দাতে মাদক পাচারের ছক কষেছিল পাচারকারীরা। প্রায়শই এ ধরনের খবরও আসছে। শোনা যাচ্ছে কোনও এজেন্ট গাঁজা ভর্তি ব্যাগ রাতের অন্ধকারে নির্জন জায়গায় রেখে দিচ্ছে। সিগন্যাল পেয়ে অন্য এজেন্ট সেই ব্যাগ নিয়ে চলে যাচ্ছে। এদিনও সেই কায়দাতেই গাঁজা পাচারের ছক কষা হয়েছিল বলে অনুমান তদন্তকারীরা। তবে এই চক্রের সঙ্গে কারা কারা যুক্ত তার খোঁজ চালাচ্ছে পুলিশ। যে এলাকায় ওই ব্যাগটি রাখা হয়েছে সেই এলাকার সিসিটিভি ফুটেজ থতিয়ে দেখা হচ্ছে। তবে কাউকে গ্রেফতার করা সম্ভব হয়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *