পোষ্য কুুকুর বিপদ সঙ্কেত দিয়েছিল একনাগাড়ে ডেকেই , চিকিৎসকের দেহ উদ্ধার হল হাত-পা বাঁধা, গলার নলি কাটা অবস্থায়

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : দিনভর ঘেউঘেউ, প্রতিবেশী চিকিৎসকের বাড়ি থেকে একটানা ডেকেই চলেছিল পোষ্য কুকুর। অতিষ্ঠ হয়েই আবাসনের বাসিন্দারা অভিযোগ জানাতে গিয়েছিলেন। কিন্তু দরজা খুলতেই হিমস্রোত বয়ে গেল শিরদাঁড়া দিয়ে। দেখতে পেলেন, রক্তে ভাসছে মেঝে। হাত, পা বাঁধা অবস্থায় পড়ে রয়েছেন বৃদ্ধ চিকিৎসক। পাশের ঘরের দরজা বন্ধ। সেখান থেকেই অনবরত ডেকে চলেছে পোষ্য কুকুর।

ভয়ঙ্কর হত্যাকাণ্ডটি ঘটেছে রাজধানী দিল্লির বুকে। অভিজাত এলাকা জংপুরায় একটি আবাসনে থাকতেন ডঃ যোগেশ চন্দ্র পাল (৬৩)। শুক্রবার সন্ধেয় তাঁর গলা কাটা দেহ উদ্ধার করে পুলিশ। শুরু হয়েছে তদন্ত। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, ডাকাতির উদ্দেশেই খুন করা হয়েছে চিকিৎসককে।

শুক্রবার সন্ধে ৬টা ৫০ মিনিট নাগাদ পুলিশের পিসিআরে ফোন আসে। তড়িঘড়ি ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ।বাড়ির দোতলায় রান্নাঘরে চিকিৎসকের দেহ পড়ে থাকতে দেখা যায়। নিহত চিকিৎসকের হাত-পা বাঁধা ছিল। গলার নলিও কাটা হয়েছিল।

পুলিশি তদন্তে জানা গিয়েছে, মৃতের স্ত্রী নীনা পল দিল্লি সরকারি হাসপাতালের চিকিৎসক। ঘটনার সময় তিনি বাড়িতে ছিলেন না। পুলিশের অনুমান, ডাকাতি করতে কমপক্ষে ৩ থেকে ৪ জন ওই বাড়িতে ঢুকেছিল। চিকিৎসককে হাত-পা বেঁধে খুন করে, তাঁরা ডাকাতি করে। ডাকাতি ও হত্যার সময় চিকিৎসকের পোষ্য কুকুরটিকে অন্য রুমে বন্ধ করে রেখেছিল অভিযুক্তরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *