অবশেষে তার কাটলই! ‘রাজ্যপালের বিবৃতি’BJP-র কথায় , কড়া সমালোচনা তৃণমূল মুখপত্রে

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : শেষমেশ তাল কাটলই! রাজভবনের সঙ্গে চিড় ধরলো শাসকদলের সম্পর্কেও । এদিকে তৃণমূলও যারপরনাই ক্ষুব্ধ কেন্দ্রীয় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী নিশীথ প্রামাণিকের কনভয়ে হামলা নিয়ে রাজ্যপাল সুর চড়াতেই । জোড়াফুলের রাজ্য সাধারণ সম্পাদক কুণাল ঘোষের কথায়, ‘উনি নিশীথ প্রামাণিকের সঙ্গে কথা বলে বিবৃতি দিয়েছেন বিজেপির এজেন্ডা অনুযায়ী ।’ এমনকি রাজ্যপালের কড়া সামালোচনা করা হয়েছে তৃণমূলের মুখপত্রেও।

উল্লেখ্য, গত শনিবার কেন্দ্রীয় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী নিশীথ প্রামাণিকের কনভয়ে হামলার অভিযোগ ওঠে কোচবিহারের দিনহাটায়। বোমাবাজি, পাথর বৃষ্টি এমনকী গুলি চালানোরও অভিযোগ ওঠে নিশীথ প্রামাণিকের গাড়ি লক্ষ্য করে। গোটা ঘটনায় বিজেপি শাসকদল তৃণমূলের দিকে আঙুল তুলেছে । নিশীথ প্রামাণিক নিজেও সাংবাদিক বৈঠক করে শাসকদলকেই তুলোধনা করেছেন।

ঘটনার কড়া বিবৃতি দেওয়া বয়েছে রাজভবনের তরফেও । রাজ্যপাল সিভি আনন্দ বোস নিজে কেন্দ্রীয় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী নিশীথ প্রামাণিকের সঙ্গে কথা বলেছেন। রাজ্যপাল জানিয়েছেন, রাজ্যের আইনশৃঙ্খলার পরিস্থিতির অবনতি হলে তিনি নীরব থাকবেন না। এমনকী শনিবারের ঘটনা নিয়ে রাজ্য প্রশাসনের কাছে রিপোর্টও তলব করেছেন তিনি। রাজ্যপালের এই পদক্ষেপে ক্ষুব্ধ শাসকদল তৃণমূল। দলীয় মুখপত্রে কড়া সমালোচনা করা হয়েছে সিভি আনন্দ বোসের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *